1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

মুন্সীগঞ্জে ফার্নিচার ব্যাবসায়ী খুনের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ

  • প্রকাশিত : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২৬ বার পঠিত
munsigang-9496

লিটন মাহমুদ::


মুন্সীগঞ্জ- ফার্নিচারের নকশা করা নিয়ে দ্বন্দ্বে মোস্তফা খালাসী (৪২)নামের ফার্নিচার ব্যবসায়ীর খুণের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবে সামনে আজ ( ১৮মার্চ) সকাল ১১:২০ হতে ১২:১০মিঃ পর্যন্ত এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন টঙ্গীবাড়ী উপজেলা যশলং ইউনিয়নবাসী।

এতে ২ শতাধিক নারী ও পুরুষ অংশ গ্রহন করে । এ সময় তারা মোস্তফা হত্যাকারী ঘাতক রাজন এর ফাসিঁ চানঁ। এর আগে নিহতের স্ত্রী সালমা বেগম বাদি হয়ে শনিবার রাতে রাজনকে আসামী করে টঙ্গিবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের শশুর আঃ ছাত্তার সেখ ,স্ত্রী সালমা বেগম. ছেলে-সামি খালাসী, মেয়ে-জান্নাতুল ফেরদৌস, নিহত মোস্তফার মা মমতাজ বেগম ,মোস্তফার শাশুড়ি রাজিয়া বেগমসহ ওই এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এ সময় তারা ঘাতক রাজনকে দ্রুত গ্রেফতার করে তার ফাসিঁ দাবী করেন।

উল্লেখ্য মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বাঘিয়া বাজারে শনিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে ফার্নিচারের নকশা করা নিয়ে দ্বন্দ্বে খুন হন মোস্তফা (৪২) নামের ফার্নিচার ব্যাবসায়ী। সে যশলং ইউনিয়নের হাটকান গ্রামের সফিজউদ্দিন খালাসির ছেলে। অপর দিকে ঘাতক খুণি রাজন সদর উপজেলার ঢালীকান্দি এলাকার বাসিন্দা।

শনিবার সকালে বাঘিয়া বাজার এলাকায় ফার্নিচারের নকশা করার জন্য নিহত মোস্তফার কাছে আসেন ঘাতক রাজন। সে সময় ফার্নিচারে নকশা করা সম্ভব না জানালে বিষয়টি নিয়ে কথা কাটাকাটিতে এক পর্যায় মারামারিতে জড়িয়ে পরে দুজন।

এ সময় রাজন নিহত মোস্তফার পুরুষাঙ্গে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন মোস্তফা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর