1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে হাঁস-মুরগী ও উপকরণ বিতরণ সাতক্ষীরার এমপি আশরাফুজ্জামানকে সচিবালস্থ চাকুরিজীবী ফোরামের সংবর্ধনা সৈয়দপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়নপত্র প্রত্যাহার মুন্সিগঞ্জের মিরকাদিমে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন পাইকগাছায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা

মুন্সীগঞ্জে রিপোর্টস ক্লাবের কমিটি গঠন: আহবায়ক মোঃ জাফর, সাকিব সদস্য সচিব

  • প্রকাশিত : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পঠিত
munsigang-repoters-9697

মুন্সীগঞ্জ প্রতিনিধি::


অপসাংবাদিকতার বিরুদ্ধে সত্যের সন্ধানে অবিচল স্লোগান নিয়ে মুন্সীগঞ্জে ‘রিপোর্টার্স ক্লাব’ নামে সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

বুধবার বিকালে রিপোর্টর ক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকতায় সংশ্লিষ্ট প্রবীন ও নবীন সাংবাদিকদের সমন্বয়ে এবং সবার উপস্থিতে রিপোর্টার্স ক্লাব’মুন্সীগঞ্জ নামে এ সাংবাদিক সংগঠনের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

সর্বসম্মতিক্রমে মোঃ জাফর মিয়াকে আহবায়ক (আমার সংবাদ) শুভ ঘোষ (চ্যানেল২৪) জিতু রায় (ইন্ডিপেন্ডেন্ট টিভি) ও কায়সার হামিদ-যুগ্ম আহবায়ক (দিপ্ত টিভি) আরাফাত রাহায়ন সাকিব কে সদস্য সচিব (যমুনা টিভি) করে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয় অন্যান্য সদস্যরা হলেন, গোলাম আশরাফ খান উজ্জ্বল (দৈনিক রজত রেখা), শেখ মোহাম্মদ রতন (মাইটিভি)
মোঃ সুজন পাইক (মোহনা টিভি), মোঃ রাজীবুল হাসান জুয়েল (গ্লোবাল টিভি), মোঃ রুবেল মাদবর (বাংলা টিভি), মোঃ জুয়েল রানা (নাগরিক টিভি), মোঃ জাহাঙ্গীর হোসেন (নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি), মোঃ সাকিব আহম্মেদ বাপ্পি (আজকের দর্পন) নিয়ে ৩ মাস মেয়াদি আহবায়ক কমিটিত গঠন করা হয়।

গঠিত এই কমিটি আগামী তিন মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করবেন। এছাড়াও সংগঠনটির সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর