1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

মুম্বাইয়ে পুলিশি অভিযানে দেহব্যবসার চক্র ফাঁস, বাংলাদেশিসহ ৭ নারী উদ্ধার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৯৪ বার পঠিত

দীপ্ত নিউজ, আন্তর্জাতিক ডেস্ক::

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রে দেহ ব্যবসার সাথে জড়িত একটি চক্রের পর্দা ফাঁস করেছে পুলিশ। রাজ্যের রাজধানী মুম্বাইয়ে অভিযান চালিয়ে অন্তত সাত নারীকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতদের মধ্যে বাংলাদেশি এক নারীও রয়েছেন। এছাড়া চক্রটির সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

বুধবার দেশটির রাষ্ট্রায়ত্ত বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়ার (পিটিআই) এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, মুম্বাই পুলিশ পতিতাবৃত্তির একটি চক্রের পর্দা ফাঁস করেছে। মুম্বাইয়ের গ্র্যান্ট রোড এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ওই চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার ও সাত নারীকে উদ্ধার করেছে।

মুম্বাই পুলিশের একজন কর্মকর্তা বলেছেন, উদ্ধারকৃতদের মধ্যে বাংলাদেশি এক নারীও রয়েছেন। ওই নারীকে দেড় লাখ রুপিতে চক্রটির কাছে বিক্রি করে দেওয়া হয়েছিল। গ্র্যান্ট রোড এলাকার একটি ভবনের কক্ষে তালাবদ্ধ করে রাখা হয়েছিল তাকে। চক্রটির সদস্যরা বাংলাদেশি এই নারীকে দেহ ব্যবসায় বাধ্য করেছিল।

মঙ্গলবার মুম্বাই পুলিশের অপরাধ শাখা গ্র্যান্ট রোড এলাকার ভিপি রোডে অবস্থিত দুটি ভবনে অভিযান চালিয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

উদ্ধারকৃত নারীরা পুলিশকে বলেছেন, তাদের পতিতাবৃত্তিতে বাধ্য করেছিল সেখানকার এক ব্যক্তি ও তার সহযোগীরা। যারা খদ্দেরদের দেওয়া অর্থ তাদের কাছ থেকে ছিনিয়ে নিতেন।

পুলিশ বলছে, গ্রেপ্তারকৃত তিনজনের মধ্যে একজন ম্যানেজার এবং অন্য দুজন দালাল। ভারতীয় দণ্ডবিধি এবং অনৈতিক পাচার প্রতিরোধ আইনের আওতায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। এই ঘটনায় বিস্তারিত তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262