1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

মোবাইলে পরিচয় অতঃপর প্রেম,নওগাঁ থেকে পালিয়ে পাইকগাছায় এসে আদিবাসী প্রেমিকাসহ মুসলিম যুবক আটক!

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ২৩ বার পঠিত

পাইকগাছা প্রতিনিধি:


প্রেমের সম্পর্কের জেরে নওগাঁ থেকে ঘর ছেড়ে পালিয়ে এসে খুলনার পাইকগাছায় আটক হয়েছে আদিবাসী এক হিন্দু প্রেমিকা সহ মুসলীম যুবক। বৃহষ্পতিবার (১৪ জুলাই) পাইকগাছা উপজেলার লতার পুতলাখালী এলাকায় ঘোরাফেরা করতে দেখে স্থানীয়দের খবরে ওই এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ। আটক প্রেমিকা নওগাঁ জেলার পত্নীতলা থানার সারাইল চুনাপাড়ার এক আদিবাসি হিন্দু পরিবারের মেয়ে (১৪) ও প্রেমিক মিনহাজ্ব আবেদীন (২১) একই জেলার মাতেরপুর উপজেলার নাওরাইল গ্রামের আব্দুল মালেকের ছেলে বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, মোবাইলের মাধ্যমে নওগাঁ জেলার মাতেরপুর ও পত্নীতলা থানার ওই দু’জনের প্রথমে পরিচয় হয়। এক পর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই সুবাদে ঈদেরদিন রোববার প্রেমিক মিনহাজ্ব (১০ জুলাই) ওই মেয়ের বাড়িতে গিয়ে তাকে সাথে নিয়ে খুলনার পাইকগাছায় পালিয়ে আসে।

এর পর বৃহষ্পতিবার (১৪ জুলাই) তারা উপজেলার লতা ইউনিয়নের পুতলাখালী এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে থাকে। এসময় স্থানীয়দের খবরে থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে আটক করে।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, সন্দেহজনক ভাবে ঘোরাফেরার খবরে তাদেরকে আটকের পর তারা পালিয়ে আসার ব্যাপারে স্বীকার করেছে। আজ শুক্রবার ছেলে ও মেয়ে উভয়ের বাবা-মায়ের থানায় আসার কথা রয়েছে। তারা না আসলে আইনি পদক্ষেপ নেওয়াযাচ্ছে না বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর