1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ নলছিটি কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন

যাত্রীবেশে কৌশলে ভ্যান চুরি, উপার্জনের একমাত্র অবলম্বন হারিয়ে কাঁদছে স্কুল শিক্ষার্থী রাব্বি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:


খুলনার ডুমুরিয়ায় যাত্রীবেশে কৌশলে রাব্বি হাসান নামের এক কিশোরের ইঞ্জিনচালিত ভ্যান চুরির ঘটনা ঘটেছে। আয়ের একমাত্র অবলম্বন হারিয়ে দিশেহারা ওই কিশোর অঝরে কাঁদছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে উপজেলার গার্লস স্কুলের সামনে যাত্রীবেশে দু’জন চোর কৌশলে ভ্যানটি চুরি করে পালিয়ে যায়।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে যাত্রীবেশী ওই চোর চক্রের অনুরোধে ভ্যান থামিয়ে দোকানে পান আনতে যায় কিশোর রাব্বি। এ সময় ওই চোর চক্র তার ভ্যানটি নিয়ে পালিয়ে যায় তারা। এর পর বহু খোঁজাখুঁজির পরেও তার ভ্যানটি না পেয়ে কান্নায় ভেঙে পড়ে কিশোর রাব্বি। তার এই অবস্থা দেখে চারপাশে স্থানীয়রা জড়ো হয়ে তাকে বিভিন্নভাবে বোঝানোর চেষ্টা করলেও কারো আশ্বাসেই রাব্বির কান্না থামছে না।

ভুক্তভোগী স্কুল শিক্ষার্থী রাব্বি জানায়, ডুমুরিয়া উপজেলার রানাই গ্রামের আজাদ আলী গাজীর ছেলে সে। স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র । পিতা হৃদরোগে আক্রান্ত হওয়ায় ভ্যান চালাতে পারেননা। সংসারের হাল ধরার মতো আর কেউ না থাকায় বাধ্য হয়ে সংসার চালাতে সে ভ্যানটি নিয়ে রাস্তায় নেমেছে।

সে আরও জানায়, উপজেলার খর্ণিয়া বাজার থেকে ৩ জন যাত্রীবেশী ওই চোর চক্রের সদস্যদের নিয়ে ডুমুরিয়া সদরের দিকে যাত্রা করে। এরপর প্রথিমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ভ্যান থেকে একজন নেমে যান। অপর ২ জন ছদ্দবেশী চোরদের নিয়ে সে ডুমুরিয়া গার্লস স্কুলের সামনে আসে। এ সময় তাদের একজনের অনুরোধে  সরল বিশ্বাসে ভ্যানটি রেখে দোকানে যায় রাব্বি। পান নিয়ে ফিরে এসে ভ্যানসহ যাত্রী কাউকেই আর খুঁজে পায়নি তারা।

সর্বশেষ স্কুল ছাত্রী কিশোর রাব্বির কান্নায় আশপাশের পরিবেশ ভারী হয়ে উঠেছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর