1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত প্রেমের বিয়ে:জামাই কালো হওয়ায় মেয়ের গর্ভের ভ্রুণ নষ্ট করলেন মা! গনতান্ত্রিক আন্দোলনে রাজপথে ছাত্র-শ্রমিকদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে- শিমুল বিশ্বাস সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিসারিজ’র আওতায় ৪৫০টি প্রকল্পে মৎস্যজীবী গ্রাম উন্নয়ন এগিয়ে চলেছে ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ মুন্সীগঞ্জের গজারিয়া সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, আহত ২ বাংলাদেশ সিরিজসহ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র জিম্বাবুয়ের বিরুদ্ধে বড় জয়ে সিরিজ শুরু টাইগারদের চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম

রাস্তায় ব্যবসায় রাখা ইটের আঘাতে প্রাণ গেল ট্রলি চালকের

  • প্রকাশিত : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৫০ বার পঠিত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি::

খুলনার পাইকগাছায় ব্যবসায় রাখা ইটের ধাকায় প্রাণ গেল শহিদুল ইসলাম (৪৫) নামে এক ট্রলি চালকের। শনিবার সকালে উপজেলার চাঁদখালী ইউনিয়নে কালিদাশপুর এলাকায় রাস্তার রাখা ইটের আঘাতে গুরুতর আহত হলে তাকে প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা সিটি মেডিকেলে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়।

মৃত শহিদুল ইসলাম সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটার সরুলিয়া ইউনিয়নের শাকদাহ গ্রামের মৃত আ: গণি সরদারের ছেলে এবং দু’ শিশু সন্তানের জনক।

স্থানয়িরা জানান, দীর্ঘদিন ধরে উপজেলার চাঁদখালী ইউনিয়ের কালিদাশপুর গ্রামের মৃত আনার গাজী ছেলে প্রভাবশালী খোকন গাজী রাস্তার উপর ইট রেখে ব্যবসা করে আসছেন। ইতোপূর্বে স্থানীয়ভাবে তাকে রাস্তার উপর থেকে ইট সরাতে বললেও তিনি কর্ণপাত করেননি।

মৃত শহিদুলের ভাইপো মাহামুদুল হাসান জানান, ট্রলি নিয়ে তার চাচা চারা মাছ কিনতে পাইকগাছায় যাওয়ার পথিমধ্যে ঘটনাস্থলে পৌছালে অন্য আরেকটি ট্রলিকে সাইড দিতে গিয়ে রাস্তার উপর স্তুপকারে রাখা ইটে ধাক্কায় সে গুরুত্বর আহত হন। রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পরিবারের লোকজন বলেন, রাস্তার পাশে স্তুপকারে রাখা ইটের আঘাতে তার মৃত্যু হয়েছে।

ইট ব্যসায়ী খোকন গাজী রাস্তার উপর ইট রাখার কথা স্বীকার বলেন, তার (শহিদুল) হায়াত ও পর্যন্ত ছিলো। যদিও পরে ঘটনাস্থল থেকে ইট সরিয়ে নেওয়া হয়েছে।

তালা-কলারোয়া সংসদ সদস্য অ্যাড. মুস্তাফা লুৎফুল্লাহ এ মর্মান্তিক মৃত্যুতে সোমবার শহিদুলের বাড়িতে গিয়ে শোক প্রকাশ ও এর আগে রোববার মৃতের জানাযায় অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর