1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী তালার মাদক ব্যবসায়ী আটক পাইকগাছায় খুলনাসহ ৫ বিভাগে হিট অ্যালার্ট জারি পাইকগাছায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু ডুমুরিয়ায় গ্রাম পুলিশদের ৩০ দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন কয়রায় নিম্নমানের জমাট বাঁধা মিশ্রণে রাস্তায় কার্পেটিং! ডুমুরিয়ায় অবাধে কৃষি জমির মাটি গিলছে ইট ভাটা

র‌্যাবের অভিযানে অপদ্রব্য পুশকরা ৩০ মণ চিংড়ি জব্দ

  • প্রকাশিত : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ২৩ বার পঠিত

দীপ্ত নিউজ ডেস্ক::

যশোরে হিমেল সিমান্ত পরিবহন থেকে অপদ্রব্য মিশ্রিত ৩০ মন চিংড়ি জব্দ করেছে র‌্যাব-৬। এসময় হিমেল সীমান্ত পরিবহনের মালিক অনিল বাচুকে ৩০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে যশোর মনিহার মোড় থেকে এই চিংড়ি জব্দ করা হয়।

র‌্যাব জানায়, চিংড়ি মাছে অপদ্রব্য জেলি পুশ করে মাছের ওজন বৃদ্ধি এবং অস্বাস্থ্যকরভাবে চিংড়ি বাজারজাত করণের উদ্দেশ্যে শ্যামনগর থেকে শেরপুর নেওয়া হচ্ছিল। খবর পেয়ে যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল যশোর সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার সমন্বয়ে মনিহার মোড়ে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে চিংড়ি মাছ ভর্তি হিমেল সিমান্ত বাস থামিয়ে চেক করে। এ সময় বাসে থাকা ককসিট ভর্তি ৩০ মন অপদ্রব্য পুশকৃত চিংড়ি পাওয়া যায়।

এসময় মৎস্য ও মৎস্য পণ্য (পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ) বিধিমালা মোতাবেক মোবাইল কোর্টের মাধ্যমে হিমেল সীমান্ত পরিবহনের মালিক অনিল বাচুকে ৩০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। একইসঙ্গে অপদ্রব্য পুশকৃত ৩০ মন চিংড়ি জব্দ করা হয়। জব্দ করা চিংড়ি মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ধ্বংস করা হয় এবং জরিমানার অর্থ সংশ্লিষ্ট ব্যক্তি তাৎক্ষনিক প্রদান করায় সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262