1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ভারতীয় প্যাকেটে দেশীয় খাদ্যপণ্য প্যাকেট ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন, কপিলমুনির মদন চানাচুরকে জরিমানা কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে প্রতিক পেয়েই প্রার্থীদের প্রচারণা শুরু‌ টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যেপ্রতীক বরাদ্দ কপিলমুনির সাবেক ইউপি সদস্য এজাহার আলীর মৃত্যু পাইকগাছা আদালতের নির্দেশনা অমান্য করে জমি জবর দখলের চেষ্টা; আদালতে মামলা সাতক্ষীরার কালিগঞ্জে ভেজাল গবাদিপশু খাদ্য বিক্রির অভিযোগ পাইকগাছায় মহান মে দিবস পালিত বর্ণাঢ্য আয়োজনে সৈয়দপুরে মহান মে দিবস পালিত ডুমুরিয়ায় তৃষ্ণার্তদের মাঝে খাবার স্যালাইন, বিস্কুট ও শরবত পানীয় বিতরণ

লক্ষ্মীপুর-২ আসনে স্বামীর নৌকার প্রতিদ্বন্দী তরমুজ নিয়ে ভোটযুদ্ধে স্ত্রী

  • প্রকাশিত : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত
laxmipur-4021

দীপ্ত নিউজ ডেস্ক::


দ্বাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে আওয়ামী লীগ নেতা নুরউদ্দিন চৌধুরী নয়ন ও তার স্ত্রী রুবিনা ইয়াছমিন লুবনা প্রতিদ্বন্দ্বিতা করছেন। দলীয় প্রতীক নৌকা নিয়ে নয়ন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তরমুজ নিয়ে লুবনা ভোটযুদ্ধে মাঠে রয়েছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে প্রতীক বরাদ্দের সময় স্বামী-স্ত্রী একই গাড়িতে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আসেন। প্রতীক বরাদ্দের পর একই গাড়িতে তারা বাসায় ফিরেন।

এদিকে নয়ন ও লুবনা ছাড়াও এই আসনে আরও ৯ জনকে প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান।

অন্য প্রার্থীরা হলেন- জাতীয় পার্টির বোরহান উদ্দিন আহমেদ (লাঙ্গল), জাসদের মো. আমির হোসেন (মশাল), তৃণমূল বিএনপির আব্দুল্লাহ্ আল মাসুদ (সোনালী আঁশ), বাংলাদেশ সুপ্রিম পার্টির জহির হোসেন (একতারা), বাংলাদেশ কংগ্রেস জোটের মো. মনসুর রহমান (ডাব), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো. মোরশেদ আলম (চেয়ার), বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মো. শরিফুল ইসলাম (মোমবাতি), বাংলাদেশ কল্যাণ পার্টির মো: ফরহাদ মিয়া (হাত ঘড়ি) ও মুক্তিজোটের মো. ইমাম উদ্দিন সুমন (ছড়ি)।

অন্যদিকে এ আসন থেকে উচ্চ আদালতে আপিল করে কুয়েতে দণ্ডপ্রাপ্ত সাবেক এমপি কাজী শহীদ ইসলাম পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম প্রার্থিতা ফিরে পেয়েছেন বলে জানা গেছে। তবে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তার মনোয়নন বৈধতার কোনো কাগজপত্র আসেনি। নির্বাচন কমিশন থেকেও জেলা রিটার্নিং কর্মকর্তাকেও কোনো নির্দেশনা দেওয়া হয়নি। এতে সেলিনাকে প্রতীক দেওয়া হয়নি। তিনি প্রতীক পেলে আসনটিতে ১২ জন প্রার্থী ভোটের মাঠে থাকবেন।

নুরউদ্দিন চৌধুরী নয়ন সাংবাদিকদের বলেন, ভোট উৎসবমুখর হবে। আমরা স্বামী-স্ত্রী ভোটের মাঠে রয়েছি। অবশ্যই এটি আনন্দের বিষয়। আমার আসনে সবচেয়ে বেশি প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নৌকা মার্কায় ভোট বিপ্লব হবে। ইনশাআল্লাহ নৌকার বিজয় সুনিশ্চিত।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর-২ আসনে ৪ লাখ ৫১ হাজার ৪২৬ জন ভোটার রয়েছেন। এর মধ্যে ২ লাখ ৩১ হাজার ৮৮৯ পুরুষ, ২ লাখ ১৯ হাজার ৫৩৫ জন নারী ও ২ জন তৃতীয় লিঙ্গের ভোটার। রায়পুরের ১০টি ইউনিয়ন, রায়পুর পৌরসভা ও সদরের ৯টি ইউনিয়ন নিয়ে এ আসন গঠিত। আসনটিতে ভোটকেন্দ্র রয়েছে ১৪৬টি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর