1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মেয়ের সাথে এসএসসি পরীক্ষায় পাস করলেন মা পৌর প্যানেল মেয়র সাবিয়া নলছিটিতে “প্রাণের টানে রক্তদান” সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত প্রতীক পেয়েই প্রচারণা শুরু; পাইকগাছায় আনন্দ মোহনকে নিয়ে সাধারণের উন্মাদনা আইকন খেলোয়াড় হিসেবে এলপিএল লিগে দল পেলেন মুস্তাফিজ কপিলমুনিতে অর্থাভাবে ছেলেকে বাঁচাতে মায়ের দেওয়া কিডনি প্রতিস্থাপন হচ্ছেনা নলছিটি গণহত্যা দিবস আজ: ৫৩ বছরেও স্বীকৃতি পায়নি নলছিটির ১৪ টি শহীদ পরিবার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন: মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বর্তমান চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু সৈয়দপুরে তিন সন্তানের জননীর আত্মহত্যা জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা ছাত্রীদের চেয়ে ছাত্রদের পিছিয়ে পড়ার কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী

সাতক্ষীরায় ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলি, ১জন গুলিবিদ্ধি: আটক ৬

  • প্রকাশিত : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৯ বার পঠিত

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। এঘটনায় ছয় ডাকাতকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছে। এসময় আটক ডাকাত দলের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

সোমবার (৬ মার্চ) ভোররাতে সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোয়ার্টার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান বলেন, রাতে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা পরিবহনে ডাকাতির লক্ষ্যে সংঘবদ্ধ ডাকাত চক্র প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোয়ার্টার মোড়ে পৌঁছে রাস্তার পাশে দাড়িয়ে থাকা দুটি প্রাইভেটকার কে চ্যালেঞ্জ করেন। এসময় প্রাইভেট কার থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ঘটনাস্থল থেকে ৬ জন ডাকাতকে আটক করা হয়। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছে।

এছাড়াও আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

অভিযানকালে তিনিসহ কলারোয়া থানার ওসি, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজীব মীর আহত হয়েছে। এব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262