1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

সাতক্ষীরার কালিগঞ্জের আব্দুল গফুরের শরীরে বাসা বেঁধেছে জটিল রোগ সাহায্য কামনা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার পঠিত
kaligang-9706

আক্তারুল ইসলাম, সাতক্ষীরা::


সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের মোহাম্মদ আলী গাজীর পুত্র আব্দুল গফুরের শরীরে বাসা বেঁধেছে জটিল পকস্ রোগ।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি আব্দুল গফুর। ৫ ছেলে-মেয়ে স্ত্রীকে নিয়ে তার সংসার। দৈহিক পরিশ্রম একমাত্র উপার্জনের পথ তার। গত ২৭ দিন ধরে মারাত্বক অসুস্থ হয়ে বিছানায় পড়ে আছে। এখন সে কাজ করতে পারছেন না। পুরো পরিবার এখন অনাহারে দিন যাপন করছে।

১মাস ধরে চিকিৎসা চালিয়ে যাচ্ছে পরিবারটি। তিনিই একাই ৭ সদস্য বিশিষ্ট পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। ২৭ দিন ধরে মারাত্বক অসুস্থতার কারণে আয় না থাকায় এখন পরিবারের সদস্যদের নিয়ে কোন রকমে দিনাতিপাত করতে হচ্ছে তার। গত ২মাস ধরে তার পরিবারের সকলে পর্যায়ক্রমে পকস্ রোগে আক্রান্ত হয়।এখনো অনেকে অসুস্থ হয়ে আছে তাদের জন্য এখনো ঔষধ কিনতে হচ্ছে।

বর্তমানে আব্দুল গফুরের শারীরিক অবস্থা মারাত্মক খারাপ। শরীরে পকস্ এর ঘা জটিল আকার ধারণ করেছে। যা সেরে উঠার লক্ষণ কম ডাক্তার বলেছে দীর্ঘ দিন চিকিৎসা করাতে হবে। প্রতিদিন তার শারিরিক অবস্থা খারাপ হচ্ছে। গত ২৭ দিন ধরে যন্ত্রনায় কাতরাচ্ছে এবং নিদ্রাহীন অবস্থায় দিন পার করছে।

বেশ ব্যয়বহুল চিকিৎসা প্রতিদিনে ২ হাজার টাকার মত ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তার উপর আরো বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হচ্ছেন তিনি । তবুও তার পরিবার স্বপ্ন দেখে আব্দুল গফুর সুস্থ হয়ে উঠবেন।
যে মানুষটি একসময় বিভিন্ন মানুষের বিপদে আপদে সবার আগে সাহায্যের হাত বাড়াতেন, তার চিকিৎসা ব্যয় ও সংসার চলে এখন অন্যের সাহায্য সহযোগিতার অনেক প্রয়োজন।

আব্দুল গফুরের স্ত্রী বলেন, সব ঠিকঠাক চলছিল, আমার স্বামীর অসুস্থতায় এখন আমরা নিঃস্ব হয়ে গেছি। সবই আল্লাহর পরীক্ষা। এখন আমি সহায় সম্বলহীন, কোন আয় রোজগার নেই, স্বামীর চিকিৎসাও করতে হচ্ছে, আবার সংসার ও চালাতে হচ্ছে। যত কষ্টই হোক স্বামীর চিকিৎসা চালিয়ে যাব যতক্ষণ পারি।

তিনি তাই সমাজের সকল বিত্তবান ব্যক্তি ও বিভিন্ন সামাজিক সংগঠনের কাছে সাহায্যের আবেদন করেন। যারা ভাল আছেন তাদের কাছে মিনতি আমি বাধ্য হয়ে আপনাদের কাছে সাহায্য চাই। আমার স্বামীর জীবন বাঁচাতে আপনারা সাহায্য করবেন। আমার বিকাশ নং-01915070184 যত টুকু সাহায্য করবেন তাতেই আমার উপকার হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর