1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

সাতক্ষীরায় পৌরমেয়রসহ বিএনপির ১২ নেতা আটক

  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ২৩ বার পঠিত

সাতক্ষীরা শহরের একটি হোটেল থেকে পৌর বিএনপির আহ্বায়ক ও সাতক্ষীরা পৌরসভার মেয়র তাজকিন আহমেদ চিশতীসহ বিএনপির ১২ নেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার বেলা ৩টার দিকে শহরের হোটেল আল কাসেমের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

আটক অন্য নেতারা হলেন-পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাবেক পৌর কাউন্সিলর শাহিনুর রহমান, নেছারুল ইসলাম, আবদুল রাজ্জাক, বাবলুর রহমান, রোকনুজ্জামান, সাঈদ, কামরুজ্জামান, নাছির উদ্দিন ও আবু দাউদ । বাকি দুজনের নাম জানা যায়নি।

জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডবলু জানান, কাসেম প্লাজায় নবগঠিত পৌর বিএনপির সাংগঠনিক সভা চলছিল। এ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান জানান, গত ২২ সেপ্টেম্বর সাতক্ষীরা পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সোমবার শহরের হোটেল আল কাসেমের দ্বিতীয় তলায় ওই কমিটির পরিচিতি সভার আয়োজন করা হয়। সভা একটু দেরিতে শুরু হয়েছিল। সভা চলাকালে বেলা ৩টার দিকে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, এখনও তাদের গ্রেফতার করা হয়নি। তাদের থানায় নিয়ে আসা হয়েছে। তারা অনেকে এক জায়গায় কী কারণে বসেছিলেন সেটি জানার চেষ্টা চলছে।

সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, ‘আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে, জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262