1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

সাবে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

  • প্রকাশিত : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ২৩ বার পঠিত

দীপ্ত নিউজ, আন্তর্জাতিক ডেস্ক::

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর) দেশটির গণমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। খবর ডনের।

জানা গেছে, গেল আগস্টে ইমরান খানের বিরুদ্ধে একটি আদালত অবমাননার মামলা করা হয়েছিল। মূলত দেশটির অতিরিক্ত জেলা ও দায়রা জজ জেবা চৌধুরীর বিষয়ে মন্তব্য করার পর ওই মামলাটি করা হয়। এর আগে, এই মামলায় ইসলামাবাদ হাইকোর্টের শুনানিতে ইমরান খান ক্ষমা চেয়ে বলেছিলেন, আদালত চাইলে তিনি সেই নারী বিচারকের কাছে গিয়েও ক্ষমা চাইবেন। তিনি আর কখনো আদালত বা বিচার বিভাগের অনুভূতিতে আঘাত করবেন না।

উল্লেখ্য, সহযোগী শাহবাজ গিলকে গ্রেফতারের ঘটনায় গত ২০ আগস্টের সমাবেশে নারী বিচারক জেবা চৌধুরী ও ইসলামাবাদের সিনিয়র পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ‘পদক্ষেপ’ নেয়ার হুমকি দিয়েছিলেন ইমরান খান। পাকিস্তানের আইন অনুসারে, আদালত অবমাননার মামলায় দোষী সাব্যস্ত হলে অন্তত পাঁচ বছর সরকারি দায়িত্ব পালন করার ক্ষেত্রে অযোগ্য বিবেচিত হতেন ইমরান খান।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262