1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা ছাত্রদের বলাৎকার করে ফোনে ভিডিও ধারণের পর সংরক্ষণ করতেন শিক্ষক উপজেলা পরিষদ নির্বাচন: দাকোপে চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার শার্শায় উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রেস ব্রিফিং সৈয়দপুরে ভারতে পাচারের জন্য রাখা বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেফতার-১ কেশবপুরে উপজেলা চেয়ারম্যান ওসিসহ ৩জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য

স্ত্রীর দায়েরকৃত যৌতুক ও হত্যা প্রচেষ্টা মামলায় কারাগারে এস আই সোবহান

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:


স্ত্রীর দায়েরকৃত যৌতুক ও হত্যা প্রচেষ্টা মামলায় খুলনা ও সোনাডাঙ্গা থানার সাবেক এস আই সোবহান মোল্লাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৩ এর বিচারক আব্দুস ছালাম খান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে এস আই সোবহান মোল্লার দ্বিতীয় স্ত্রী ফারজানা ২০২১ সালে ১৫ ডিসেম্বর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সোবহান মোল্লা বর্তমানে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশে কর্মরত রয়েছেন।

বাদী পক্ষের আইনজীবী মোমিনুল ইসলাম বলেন, চলতি বছরের ৬ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পুলিশ পরিদর্শক লুৎফর রহমান আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। ১৩ সেপ্টেম্বর আদালত এস আই সোবহান মোল্লার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক গ্রেপ্তরী পরোয়ানা জারি করেন। এরপর তিনি উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন লাভ করেন। বুধবার আদালতে তার আত্মসমর্পণ করার ধার্য দিন ছিল। কিন্তু তিনি সেদিন আদালতে উপস্থিত হতে পারায় বৃহস্পতিবার সকালে তিনি উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরও বলেন, পুলিশ কর্মকর্তা পূর্বের বিয়ের তথ্য গোপন রেখে ২০২০ সালের ১২ মে ফারজানা বিনতে ফাকের নামের এক কিশোরীকে ৩ লাখ টাকা দেনমোহর ধার্য করে বিয়ে করেন। তখন তিনি খুলনার সোনাডাঙ্গা থানায় কর্মরত ছিলেন। বিয়ের পর থেকে দ্বিতীয় স্ত্রীকে যৌতুকের দাবিতে নির্যাতন ও একাধিকবার মারপিট করে হাসপতালেও ভর্তি করেছেন। উপায় না পেয়ে ২০২১ সালের ১৫ ডিসেম্বর খুলনার নারী ও শিশু শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন ভুক্তভোগী ফারজানা বিনতে ফাকের। সর্বশেষ ওই মামলায় বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262