1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

হাসপাতাল থেকে বাসায় নুসরাত- নেওয়া হবে বিদেশে

  • প্রকাশিত : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০২ বার পঠিত
nusrat-5298

দীপ্ত নিউজ, বিনোদন ডেস্ক::


দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া গত বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে একদিনের মাথাতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এখন কেমন আছেন অভিনেত্রী?

নুসরাতের মা ফিরদৌস পারভিন জানান, ‘যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে।’

তবে খুব শিগগিরই তাকে চিকিৎসার জন্যে বিদেশে নিয়ে যাওয়া হবে বলেও জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে।

ফিটনেস নিয়ে সচেতন অভিনেত্রী। নিয়মিত শরীরচর্চা করেন। কিন্তু বৃহস্পতিবার রাতে হঠাৎ বাড়িতে তিনি অচেতন হয়ে পড়েন। তার পর অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন খানিকটা ভালো আছেন তিনি।

এদিকে সামাজিক মাধ্যমে নুসরাত ফারিয়ার একটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন নুসরাত। দু’চোখ বন্ধ। স্যালাইন চলছে।

ছবির পোস্টে লেখা হয়েছে, ‘বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটের দিকে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে অচেতন হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুসরাত ফারিয়া।

সবার কাছে ফারিয়ার দ্রুত আরোগ্যলাভের জন্য দোয়া প্রার্থনাও করা হয়েছে ওই পোস্টে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর