1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় চেয়ারম্যান প্রার্থী টিপুর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদের সাথে মতবিনিময় মুন্সীগঞ্জে শিক্ষার মানোন্নয়নে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ কপিলমুনির মৎস্য ঘেরের বাসা থেকে মহিলার অর্ধ ঝুলন্ত লাশ উদ্ধার নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা ইউপি চেয়ারম্যান মিঠুকে গ্রেপ্তারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন পৃথিবীতে শক্তিশালী সৌরঝডড়ের আঘাত পাইকগাছায় শিবসা নদীর পাউবো’র ভেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গন; চরম ঝুঁকিতে ৩ ইউনিয়নের অর্ধলক্ষ মানুষ মুন্সীগঞ্জে কৃষ্ণচূড়ার রক্তিম লালে প্রকৃতি সেজেছে অপরূপে দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

পাইকগাছায় চেতনানাশক স্প্রে করে সর্বস্ব লুটের ঘটনায় গ্রেফতার ১

  • প্রকাশিত : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯১ বার পঠিত
পাইকগাছা প্রতিনিধি:


খুলনার পাইকগাছার রাড়ুলীতে পরিবারের সদস্যদের সংজ্ঞাহীন করে সর্বস্ব লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফেরদৌস ঢালী (৫৪) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার চাঁদখালীর মৌখালী এলাকার  মৃত ইউসুফ ঢালীর ছেলে।

শনিবার (০৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে মৌখালী বাজার থেক তাকে গ্রেফতার করা হয়। সর্বশেষ রোববার (১০ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গত বুধবার রাতে উপজেলার রাড়ুলীতে একই পরিবারের ৪ জনকে সংজ্ঞাহীন এবং ১ জনকে ছুরিকাঘাত করে সর্বস্ব লুটে নিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ ঘটনায় ফেরদৌস ঢালীর সম্পৃক্ততা পেয়ে শনিবার রাতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিত হয়ে রাত সাড়ে ১১ টার দিকে তাকে গ্রেফতার করে পুলিশ।
এব্যাপারে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, উপজেলার রাড়ুলীতে চেতনানাশক ছিটিয়ে সংজ্ঞাহীন করে লুটের ঘটনায় সম্পৃক্ততার দায়ে ফেরদৌস ঢালী নামের একজনকে শনিবার রাতে গ্রেফতার করে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এব্যাপারে সে আরোও চাঞ্চল্যকর তথ্য দিলেও পুলিশি তদন্তের স্বার্থে এখনি বিস্তারিত জানানো যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর