1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
উপকূলীয় অঞ্চলে মৎস্য সম্পদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক সেমিনার মেসি-ডি মারিয়াসহ আর্জেন্টিনার দল ঘোষণা যথাযোগ্য মর্যাদায় ডুমুরিয়ার চুকনগর গণহত্যা দিবস পালিত বজ্রপাতে সৈয়দপুর বিমানবন্দরের রানওয়ে ক্ষতিগ্রস্থ, সংস্কারের পর ফ্লাইট ওঠানামা স্বাভাবিক উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা মোহাম্মদ মোখবের ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট, ৫ দিনের রাষ্ট্রীয় শোক ইরানের প্রেসিডেন্টের মৃত্যু: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানী প্রেসিডেন্টের মৃত্যুর সঙ্গে আমরা জড়িত নই : ইসরায়েল হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা

কপিলমুনির কাশিমনগরে জাল টাকাসহ নারী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮২ বার পঠিত
5286
নিজস্ব প্রতিনিধি:


খুলনার পাইকগাছায় ৪০ হাজার টাকার জাল নোটসহ মোছাঃ নূরজাহান খাতুন(৩৭) নামে এক নারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর পুলিশ বক্সের সামনের পাঁকা রাস্তার উপর থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এ সময় আসামীর হেফাজতে থাকা ৪০(চল্লিশ) টি ১০০০/-(একহাজার) টাকা মূল্য মানের বাংলাদেশী জাল নোট উদ্ধার করা হয়।
ধৃত মোছাঃ নূরজাহান খাতুন(৩৭) উপজেলার শিববাটীর ০৯ নং ওয়ার্ডের বাসিন্দা শরফত মোল্যার মেয়ে।
শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।
সর্বশেষ এ ঘটনায় এসআই (নিঃ) শেখ ইমরুল করিম বাদী হয়ে পাইকগাছা থানায় ধৃত আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262