1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা কেশবপুরে মফিজুর রহমান চেয়ারম্যান, আব্দুল্লাহ আল মামুন ও রাবেয়া খাতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের ৪ দিনের প্রশিক্ষণ শুরু কয়রায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতায় শুভ সংঘের আলোচনা সভা ১২ দফা দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে টানা ৫ম দিনের আন্দোলন বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত চট্টগ্রামে কয়রায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত  জোট গড়তে যাচ্ছে ইরান-উত্তর কোরিয়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকতা কর্মচারীদের কর্মবিরতি চলছেই ট্রাম্পের সঙ্গে ‘সেক্স’ করেছিলেন পর্ণ তারকা স্টর্মি

হাসপাতাল থেকে বাসায় নুসরাত- নেওয়া হবে বিদেশে

  • প্রকাশিত : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩১ বার পঠিত
nusrat-5298

দীপ্ত নিউজ, বিনোদন ডেস্ক::


দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া গত বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে একদিনের মাথাতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এখন কেমন আছেন অভিনেত্রী?

নুসরাতের মা ফিরদৌস পারভিন জানান, ‘যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে।’

তবে খুব শিগগিরই তাকে চিকিৎসার জন্যে বিদেশে নিয়ে যাওয়া হবে বলেও জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে।

ফিটনেস নিয়ে সচেতন অভিনেত্রী। নিয়মিত শরীরচর্চা করেন। কিন্তু বৃহস্পতিবার রাতে হঠাৎ বাড়িতে তিনি অচেতন হয়ে পড়েন। তার পর অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন খানিকটা ভালো আছেন তিনি।

এদিকে সামাজিক মাধ্যমে নুসরাত ফারিয়ার একটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন নুসরাত। দু’চোখ বন্ধ। স্যালাইন চলছে।

ছবির পোস্টে লেখা হয়েছে, ‘বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটের দিকে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে অচেতন হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুসরাত ফারিয়া।

সবার কাছে ফারিয়ার দ্রুত আরোগ্যলাভের জন্য দোয়া প্রার্থনাও করা হয়েছে ওই পোস্টে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর