1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা কেশবপুরে মফিজুর রহমান চেয়ারম্যান, আব্দুল্লাহ আল মামুন ও রাবেয়া খাতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের ৪ দিনের প্রশিক্ষণ শুরু কয়রায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতায় শুভ সংঘের আলোচনা সভা ১২ দফা দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে টানা ৫ম দিনের আন্দোলন বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত চট্টগ্রামে কয়রায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত  জোট গড়তে যাচ্ছে ইরান-উত্তর কোরিয়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকতা কর্মচারীদের কর্মবিরতি চলছেই ট্রাম্পের সঙ্গে ‘সেক্স’ করেছিলেন পর্ণ তারকা স্টর্মি

মুন্সীগঞ্জে ফার্নিচার ব্যাবসায়ী খুনের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ

  • প্রকাশিত : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২৮ বার পঠিত
munsigang-9496

লিটন মাহমুদ::


মুন্সীগঞ্জ- ফার্নিচারের নকশা করা নিয়ে দ্বন্দ্বে মোস্তফা খালাসী (৪২)নামের ফার্নিচার ব্যবসায়ীর খুণের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবে সামনে আজ ( ১৮মার্চ) সকাল ১১:২০ হতে ১২:১০মিঃ পর্যন্ত এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন টঙ্গীবাড়ী উপজেলা যশলং ইউনিয়নবাসী।

এতে ২ শতাধিক নারী ও পুরুষ অংশ গ্রহন করে । এ সময় তারা মোস্তফা হত্যাকারী ঘাতক রাজন এর ফাসিঁ চানঁ। এর আগে নিহতের স্ত্রী সালমা বেগম বাদি হয়ে শনিবার রাতে রাজনকে আসামী করে টঙ্গিবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের শশুর আঃ ছাত্তার সেখ ,স্ত্রী সালমা বেগম. ছেলে-সামি খালাসী, মেয়ে-জান্নাতুল ফেরদৌস, নিহত মোস্তফার মা মমতাজ বেগম ,মোস্তফার শাশুড়ি রাজিয়া বেগমসহ ওই এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এ সময় তারা ঘাতক রাজনকে দ্রুত গ্রেফতার করে তার ফাসিঁ দাবী করেন।

উল্লেখ্য মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বাঘিয়া বাজারে শনিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে ফার্নিচারের নকশা করা নিয়ে দ্বন্দ্বে খুন হন মোস্তফা (৪২) নামের ফার্নিচার ব্যাবসায়ী। সে যশলং ইউনিয়নের হাটকান গ্রামের সফিজউদ্দিন খালাসির ছেলে। অপর দিকে ঘাতক খুণি রাজন সদর উপজেলার ঢালীকান্দি এলাকার বাসিন্দা।

শনিবার সকালে বাঘিয়া বাজার এলাকায় ফার্নিচারের নকশা করার জন্য নিহত মোস্তফার কাছে আসেন ঘাতক রাজন। সে সময় ফার্নিচারে নকশা করা সম্ভব না জানালে বিষয়টি নিয়ে কথা কাটাকাটিতে এক পর্যায় মারামারিতে জড়িয়ে পরে দুজন।

এ সময় রাজন নিহত মোস্তফার পুরুষাঙ্গে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন মোস্তফা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর