1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন: মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বর্তমান চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু সৈয়দপুরে তিন সন্তানের জননীর আত্মহত্যা জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা ছাত্রীদের চেয়ে ছাত্রদের পিছিয়ে পড়ার কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী এসএসসিতে দেশসেরা যশোর বোর্ড পাইকগাছায় চেয়ারম্যান প্রার্থী টিপুর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদের সাথে মতবিনিময় মুন্সীগঞ্জে শিক্ষার মানোন্নয়নে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ কপিলমুনির মৎস্য ঘেরের বাসা থেকে মহিলার অর্ধ ঝুলন্ত লাশ উদ্ধার নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা

অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত হচ্ছে শিশু আহাদ

  • প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৩৮ বার পঠিত
munsigang-9530

লিটন মাহমুদ, (মু্ন্সীগঞ্জ) প্রতিনিধি::

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার রশুনিয়ায় গ্রামের মো: মোহন মৃধার বার বছরের ছেলে মোঃ আহাদ মৃধার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। বর্তমানে আর্থিক অভাব অনটনে সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে শিশুটি। এ অবস্থায় সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছে আহাদ মৃধার পরিবার।

জানা গেছে, মোঃ আহাদ মৃধা চিকিৎসার জন্য প্রায়  ১০ থেকে ১৪ লাখ টাকা প্রয়োজন। কিন্তু মোঃ আহাদের অসহায় কৃষক পিতার পক্ষে ছেলের চিকিৎসা ব্যয়ভার বহন করার সক্ষমতা নেই। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা প্রায় বন্ধ হয়ে আছে শিশুটির। তাই, মোঃ আহাদ মৃধার পরিবার সমাজের বিত্তবান, প্রবাসীসহ হৃদয়বান ব্যক্তিদের কাছে সহযোগিতার আবেদন জানিয়েছেন।

শিশুটির বর্তমান অবস্থা সম্পর্কে রশুনিয়ায় এলাকা মায়ের দোয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মোঃ শাহজালাল পান কবিরাজ জানান, দুই টা কিডনি পুরো নষ্ট হয়ে গেছে । অনেক বড় হয়ে গেছে। আমি এই ছেলে টা চিকিৎসা জন্য যতটুকু পারছি করছি। আমি সমাজের বিত্তবানদের এগিয়ে আশার জন্য আহ্বান করছি।

আহাদ মৃধা বাবা মোহন মৃধাজানান, কৃষি কাজ করে কোনোমতে পরিবার নিয়ে বেঁচে আছি । এ অবস্থায় আমার ছেলে আহাদ মৃধার চিকিৎসা করানো আমার কাছে অসম্ভব হয়ে গেছে। দিন যত যাচ্ছে আমার সন্তান আহাদের অবস্থা ততই খারাপ হচ্ছে আমি বাবা হয়ে কছুই করতে পারতাছিনা তাই বিত্তবান, প্রবাসীসহ সহৃদয়বান ব্যক্তিদের কাছে আমার আবেদন আমার ছেলে কে বাঁচান বাঁচাতে এগিয়ে আসুন। একটি সন্তান বাচার আশায় আপনার আপনাদের কাছে হাত পেতেআছে সে বাচতে চায়।

মোঃ আহাদ মৃধা, পিতাঃ মোহন মৃধা
বর্তমান ঠিকানা– গ্ৰামঃ রশুনিয়ায় থানা ও উপজেলা সিরাজদিখান ।

সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ– আহাদ মৃধা বাবা মো: মোহন মৃধা, ফোন :
০১৯১৭২৫৭৪১৪

(বিকাশ ও নগদ অ্যাকাউন্ট), (বিকাশ পার্সোনাল)।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর