1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ অজ্ঞান পার্টির কবলে তরমুজ ব্যবসায়ীর লক্ষাধিক টাকা খোঁয়া ভারতীয় প্যাকেটে দেশীয় খাদ্যপণ্য প্যাকেট ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন, কপিলমুনির মদন চানাচুরকে জরিমানা কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

নলছিটিতে ওয়ালটন প্লাজায় জরিমানা

  • প্রকাশিত : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৪৫ বার পঠিত

অরবিন্দ পোদ্দার,নলছিটি প্রতিনিধি::

ঝালকাঠির নলছিটিতে পন্যের মূল্য টেম্পারিং করে বেশি দামে বিক্রি করার দায়ে ওয়ালটন প্লাজায় ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার।

(১ আগষ্ট) সোমবার বেলা সা‌ড়ে এগা‌রোটায় এ জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকারের সহকারি পরিচালক ইদ্রানি দাস।

এসময় তিনি বলেন হঠাৎ করে কিছু পন্যে চাহিদা বেড়ে যাওয়ায় তারা অতি মুনাফা লোভের আশায় পুরনো ষ্টকে থাকা পন্যের লেভেলের উপরে নতুন করে লেভেল লাগিয়ে বাড়তি দামে বিক্রি করছেন এই ধরনের খবর পেয়ে আমরা ওয়ালটনের শোরুমে অভিযান পরিচালনা করি এবং সরোজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। তারা এ ব্যাপারে কোন সদুত্তর দিতে না পারায় ভোক্তা অধিকার আইন অনুযায়ী তাদের জরিমানা করা হয়েছে।

তবে ভোক্তা অধিকারের বিভিন্ন সময়ের অভিযান নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সাধারন জনতা। তারা বলেন, নলছিটিতে খাদ্যে ভেজালের বিষয়টি তারা বরাবরাই এড়িয়ে যাচ্ছেন! এ বিষয়ে তাদের জোড়ালো অভিযান পরিচালনা করা উচিত বলেও তারা মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর