1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ অজ্ঞান পার্টির কবলে তরমুজ ব্যবসায়ীর লক্ষাধিক টাকা খোঁয়া

ডুমুরিয়ায় মায়ের উপর অভিমানে স্কুল ছাত্রের আত্মহত্যা!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১৮ বার পঠিত

ডুমুরিয়া প্রতিনিধি:


খুলনার ডুমুরিয়ায় স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলার গুটুদিয়া থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত স্কুল ছাত্র দীপ মন্ডল দীপঙ্কর মন্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীপ মন্ডল স্থানীয় স্কুলের দশম শ্রেণির ছাত্র। ঘটনার দিন দীপ তার মায়ের কাছে টাকা চায়। এ সময়ে মা টাকা দিতে না পারায় মায়ের ওপর অভিমান করে নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে রশি পেচিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দীপ মন্ডলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

স্কুল শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ডুমুরিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর