1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মু্ন্সীগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন কয়রায় বোরো চাষাবাদে বাম্পার ফলন কৃষকের মুখে হাসি বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের ম্যনেজিং কমিটি গঠনের তফসিল ঘোষনা মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত

দিন শেষে ৮ রানে পিছিয়েওয়েস্ট ইন্ডিজ

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৩৯ বার পঠিত

হাতে ৮ উইকেট থাকলেও ক্যারিবীয়দের ধীরলয়ের ব্যাটিংয়ে ছিল না রান তোলার তাড়া। বাংলাদেশের চেয়ে পিছিয়ে থেকে দিন শেষ করল ওয়েস্ট ইন্ডিজ।

অ্যান্টিগা টেস্টের প্রথম দিনের খেলা শেষে বাংলাদেশের চেয়ে ৮ রানে পিছিয়ে আছে ওয়েস্ট ইন্ডিজ। হাতে ৮ উইকেট থাকলেও ক্যারিবীয়দের ধীরলয়ের ব্যাটিংয়ে ছিল না রান তোলার তাড়া। এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নামা বাংলাদেশ অলআউট হয় ১০৩ রানে।

৬ ব্যাটারের ‘ডাক’ বা শূন্য রানের দিনে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ের শিকার হয়ে টাইগাররা গুটিয়ে যায় রানের সংখ্যা তিন অঙ্ক স্পর্শ করতেই। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেন অধিনায়ক সাকিব আল হাসান। এছাড়া সহ-অধিনায়ক তামিম ইকবাল ২৯ ও লিটন দাস ১২ রান করেন।

ক্যারিবীয়দের পক্ষে জায়ডেন সিলস ও আলজারি জোসেফ তিনটি করে এবং কেমার রোচ ও কাইল মেয়ার্স দুটি করে উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনী জুটি ২৫ ওভার খেলেছে, যদিও তাতে রান এসেছে সাকুল্যে ৪৪। ৭২ বলে ২৪ রান করে মুস্তাফিজুর রহমানের বলে বোল্ড হন জন ক্যাম্পবেল। ২৬ বলে ১১ রান করে দিনের খেলা শেষ করার আগে এবাদত হোসেনের শিকার হন রেমন রেইফার।

তবে অধিনায়ক ও ওপেনার ক্রেইগ ব্রাথওয়েটের সাথে ক্রিজে রয়েছেন এনক্রুমাহ বনার। ব্রাথওয়েট ১৪৯ বলে ৪২ ও বনার ৪৩ বলে ১২ রান করে অপরাজিত রয়েছেন।

৪৮ ওভার ব্যাট করে স্বাগতিকদের সংগ্রহ ৯৫ রান, ২ উইকেট হারিয়ে।

সংক্ষিপ্ত স্কোর
টস : ওয়েস্ট ইন্ডিজ
বাংলাদেশ ১ম ইনিংস : ১০৩/১০ (৩২.৫ ওভার)

সাকিব ৫১, তামিম ২৯, লিটন ১২
সিলস ৩৩/৩, জোসেফ ৩৩/৩, মেয়ার্স ১০/২, রোচ ২১/২
ওয়েস্ট ইন্ডিজ ১ম ইনিংস : ৯৫/২ (৪৮ ওভার)

ব্রাথওয়েট ৪২*, ক্যাম্পবেল ২৪, বনার ১২*, রেইফার ১১

মুস্তাফিজ ১০/১, এবাদত ১৮/১
ওয়েস্ট ইন্ডিজ ৮ রানে পিছিয়ে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর