1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ অজ্ঞান পার্টির কবলে তরমুজ ব্যবসায়ীর লক্ষাধিক টাকা খোঁয়া ভারতীয় প্যাকেটে দেশীয় খাদ্যপণ্য প্যাকেট ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন, কপিলমুনির মদন চানাচুরকে জরিমানা কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে প্রতিক পেয়েই প্রার্থীদের প্রচারণা শুরু‌ টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যেপ্রতীক বরাদ্দ

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের পাইকগাছা উপজেলা ও পৌরসভা শাখার ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৯০ বার পঠিত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খুলনার পাইকগাছা উপজেলা ও পৌরসভা শাখার ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের উপজেলা সভাপতি রবীন্দ্র নাথ রায় এর সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথি ছিলেন ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিজয় কুমার ঘোষ।

সন্মেলনের উদ্ভোধন করেন জেলা সভাপতি বিমান বিহারী রায় অমিত। প্রধান বক্তা ছিলেন জেলা সাধারন সম্পাদক অধ্যাপক ডাঃ শ্যামল দাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সহ-সভাপতি এড. অজিত কুমার মন্ডল ও মিঃ সেরাফিন জে বৈরাগী, যুগ্ম সম্পাদক স্বপন কৃষ্ণ বিশ্বাস, জেলা নেতা দেবাশীষ রায়, প্রবীর রায়, অজিত বিশ্বাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরন সাধু, ঐক্য পরিষদের পৌর শাখার সভাপতি সন্তোষ কুমার সরদার। ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারন সম্পাদক সাংবাদিক তৃপ্তি রঞ্জন সেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন মনোহর চন্দ্র সানা, প্রাণ কৃষ্ণ দাশ, প্রণব কুমার মন্ডল, গৌরাঙ্গ মন্ডল, বিমল পাল, কৃষ্ণপদ মন্ডল, হেমেশ চন্দ্র সানা, দেবব্রত রায় দেবু, অখিল মন্ডল, পৌর কাউন্সিলর কবিতা রাণী দাশ, বাবুরাম মন্ডল, প্রভাষ বর্ন্ধন, শিপলু বড়–য়া, স্বপন রায়, অনিমেষ সরকার রিন্টু, অভিজিৎ সরকার রাহুল, শিবানন্দ রায়, বিজয় কৃষ্ণ রায়, দেবব্রত মন্ডল, নির্মল চন্দ্র অধিকারী, নরেন্দ্র নাথ রায়, পঞ্চানন সানা, প্রভাষক মনোজিত মন্ডল, তারক মজুমদার, বাসুদেব রায়, তাপস ঘোষ, সুব্রত হাজরা, কৃষ্ণেন্দু দত্ত. সংগ্রাম আচার্য, সৌমিত্র মন্ডল।

সন্মেলনে পুনরায় রবীন্দ্র নাথ রায়কে সভাপতি ও সাংবাদিক তৃপ্তি রঞ্জন সেনকে পুনরায় সাধারন সম্পাদক করে উপজেলা কমিটি এবং সন্তোষ কুমার সরদারকে পুনরায় সভাপতি ও অখিল মন্ডলকে সাধারন সম্পাদক করে পৌরসভা কমিটি গঠন করা হয়।

এছাড়া কবিতা রানী দাশকে আহবায়ক, মেরী রানী সরদারকে যুগ্ম আহবায়ক ও সুমিত্রা দাশকে সদস্য সচিব করে মহিলা ঐক্য পরিষদের উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর