1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ অজ্ঞান পার্টির কবলে তরমুজ ব্যবসায়ীর লক্ষাধিক টাকা খোঁয়া ভারতীয় প্যাকেটে দেশীয় খাদ্যপণ্য প্যাকেট ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন, কপিলমুনির মদন চানাচুরকে জরিমানা কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে প্রতিক পেয়েই প্রার্থীদের প্রচারণা শুরু‌ টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যেপ্রতীক বরাদ্দ

নলছিটিতে ফুটবল খেলতে গিয়ে কিশোরের মৃত্যু

  • প্রকাশিত : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১০৩ বার পঠিত

অরবিন্দ পোদ্দার, নলছিটি প্রতিনিধি::

ঝালকাঠিতে নলছিটিতে ফুটবল খেলতে গিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার(৩জুন) সকালে ফুটবল খেলতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

জানা গেছে, জেলার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের বাসিন্দা আব্বাস আলী হাওলাদারের ছেলে নাজমুল হাওলাদার(১৩) শনিবার(৩জুন) সকালে স্থানীয় ফুটবল মাঠে খেলার সময় বুকে বল এসে পড়লে সে অসুস্থ হয়ে পরে। এসময় অন্যান্য খেলোয়াড় ও স্থানীয়রা তাকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে পাঠালে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নাজমুল হাওলাদারের পিতা আব্বাস আলী হাওলাদার কুশঙ্গল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা। সে পেশায় একজন রাজমিস্ত্রির সহকারী।

বাসিন্দা তুহিন মিত্র জানানা, নিহত নাজমুল হাওলাদার ছোট বেলা থেকেই শারিরীক ভাবে অসুস্থ ছিলেন। পরিবারের আর্থিক অবস্থা ভালো না হওয়ায় সুচিকিৎসা পাননি।

নলছিটি থানার ওসি(তদন্ত) মনোরঞ্জন কুমার মিস্ত্রি জানান, এই বিষয়ে আমাদের কেউ এখনো কিছু জানায়নি । জানালে পরিবারের সদস্যদের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর