1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

তালায় সাপের কামড়ে ১৩ দিন পর যুবকের মৃত্যু

  • প্রকাশিত : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ২৩৪ বার পঠিত

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি::

বিষাক্ত সাপের কামড়ে দীর্ঘ ১৩ দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে হাবিবুর রহমান(৩২)নামে এক যুবক।

সে সাতক্ষীরার তালা উপজেলা খলিষখালী ইউনিয়ানের হাজরাপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত দলিল উদ্দীনের ছোট ছেলে।

শনিবার (৩ জুন) রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন।

নিহতের স্বজনেরা জানান, হাবিবুর রহমান গত ২১ মে রবিবার বেলা ১১ টার সময় বাড়ির পাশে নিজ ফার্মে কাজ করার সময় বিষাক্ত সাপে কামড় দেয়।সে দ্রুত ফার্ম থেকে বাড়ি ফিরে সাপে কামড়ানোর কথা জানালে পরিবারের লোকজন চিকিৎসার জন্য প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। এরপর সিবি হাসপাতালে ও অবস্থার অবনতি হলে পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার(৩জুন)রাতে তিনি মৃত্যুবরন করেন। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খলিষখালী ইউপি চেয়ারম্যান অধ্যাপক সাব্বির হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হাবিবুরকে বাঁচানোর জন্য পরিবারের পক্ষ থেকে সব ধরনের চেষ্টা করা হলেও শেষ রক্ষা হয়নি। রবিবার জোহর নামাজের পর হাজরাপাড়া গ্রামে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর