1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রিমেল’মোকাবেলায় খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয় কেন্দ্রের পাশাপাশি ৩টি মুজিবকেল্লা আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী তালার মাদক ব্যবসায়ী আটক পাইকগাছায় খুলনাসহ ৫ বিভাগে হিট অ্যালার্ট জারি পাইকগাছায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু ডুমুরিয়ায় গ্রাম পুলিশদের ৩০ দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন কয়রায় নিম্নমানের জমাট বাঁধা মিশ্রণে রাস্তায় কার্পেটিং! ডুমুরিয়ায় অবাধে কৃষি জমির মাটি গিলছে ইট ভাটা

পাইকগাছায় অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত কুখ্যাত সন্ত্রাসী হঠাৎ বাবু গ্রেফতার

  • প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১২৩ বার পঠিত
পাইকগাছা প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় অস্ত্র ও গুলির মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি কুখ্যাত সন্ত্রাসী আবুল হোসেন ওরফে পঁচা ওরফে হঠাৎ বাবু (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার প্রতাপকাটি গ্রামের বাসিন্দা আজিজ গাজীর ছেলে।

শনিবার (২২ জুলাই) রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ির পার্শ্ববর্তী একটি দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ সূত্রে জানাযায়, গত ২০১০ সালে অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেফতার করে পাইকগাছা থানা পুলিশ। ওই মামলায় চলতি বছরের ২৭ জুন খুলনা দায়রা জজ আদালত তাকে অস্ত্রের জন্য ১০ বছর ও গুলির জন্য ৭ বছরসহ সর্বোমোট ১৭ বছরের সশ্রম করাদন্ডাদেশ প্রদান করেন। যদিও ২০১০ সাল থেকেই পালাতক ছিল কুখ্যাত সন্ত্রাসী হঠাৎ বাবু।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262