1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মু্ন্সীগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন

আকষ্মিক ঢাকায় মুস্তাফিজ

  • প্রকাশিত : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার পঠিত
mustafizur-9605

দীপ্ত নিউজ ডেস্ক::


বাজে ফর্ম আর ইনজুরির ধকল সঙ্গী করেই আইপিএলের বিমানে চড়েছিলেন মুস্তাফিজুর রহমান। গত বারের চেনা ডেরা দিল্লি ক্যাপিটালস ছেড়ে নতুন ঠিকানা চেন্নাই সুপার কিংস। চ্যালেঞ্জ উৎরে আইপিএলের সফল ফ্র্যাঞ্চাইজিটির জার্সিতে অভিষেকটাও হয়েছে স্বপ্নের মতো। তিন ম্যাচে সাত উইকেট শিকার করে এখনও পর্যন্ত নিজের দখলে রেখেছেন পার্পল ক্যাপ।

এরই মধ্যে হঠাৎ দেশে ফিরেছেন টাইগার পেসার। বিসিবি সূত্রে জানা গেছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যুর ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে দেশে ফিরে এসেছেন মুস্তাফিজ। মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যার ফ্লাইটে ভারত থেকে ঢাকায় এসেছেন এই পেসার।

আবার কবে চেন্নাই শিবিরে যোগ দেবেন?

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতেই আগামীকাল বৃহস্পতিবার (৪ এপ্রিল) বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের মার্কিন দূতাবাসে যাওয়ার কথা রয়েছে। যে তালিকায় নিশ্চিতভাবে থাকবেন মুস্তাফিজ। বিসিবির ক্রিকেট অপারেশনস ইনচার্জ শাহরিয়ার নাফিসও ঢাকা পোস্টকে নিশ্চিত করে বলেছেন, ‘বৃহস্পতিবার স্কোয়াডের (বাংলাদেশ) সম্ভাব্য সব ক্রিকেটারকে থাকতে হবে ভিসার কাজের জন্য।’

এর পরদিনই অর্থাৎ ৫ এপ্রিল আবার ম্যাচ রয়েছে চেন্নাই সুপার কিংসের। রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে তারা নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে। ওই ম্যাচে নিশ্চয়ই মুস্তাফিজকে পেতে চাইবে ফ্র্যাঞ্চাইজিটি। কারণ তাদের হয়ে প্রথম দুই ম্যাচ জয়ে ভূমিকা ছিল এই টাইগার পেসারের। যদিও ভিসার কাজ শেষ করে মুস্তাফিজ ততক্ষণে দলে যোগ দিতে পারেন কি না সেটি নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।

চেন্নাইয়ের পরের ম্যাচ ৮ এপ্রিল, হোম ম্যাচে প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। যদি কোনো কারণে ভিসা প্রক্রিয়ায় আরও কিছুটা দেরি হয়েই যায়, তাহলে হয়ত এই ম্যাচটাও হাতছাড়া হতে পারে টাইগার পেসারের। ৫ ও ৮ এপ্রিলের দুই ম্যাচের পর চেন্নাই সুপার কিংস পরের ম্যাচ খেলবে ১৪ এপ্রিল। সেই ম্যাচে অবশ্য মুস্তাফিজের না থাকার কোনো শঙ্কা নেই।

আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
আইপিএলের জন্য মুস্তাফিজকে বিসিবি এনওসি দিলেও পুরো মৌসুমের জন্য তাকে পাবে না চেন্নাই। গত ২২ মার্চ শুরু হওয়া আইপিএলের পর্দা নামবে ২৬ মে। সেখানে মুস্তাফিজকে ১২ মে পর্যন্ত পাবে ফ্র্যাঞ্চাইজিটি। বাকি ম্যাচগুলো তিনি খেলতে পারবেন না। মোট ৫১ দিনের জন্য এই বাঁহাতি পেসারকে ছুটি দিয়েছে বিসিবি। তারপর দেশে ফিরতে হবে জিম্বাবুয়ে সিরিজের জন্য।

চলতি আইপিএলে মুস্তাফিজ

চলমান আইপিএলের উদ্বোধনী ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছিলেন ফিজ। এখন পর্যন্ত সবমিলিয়ে ৩ ম্যাচ খেলে ৭ উইকেট নেওয়া মুস্তাফিজই এখন পর্যন্ত আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারী বোলার।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর