1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ডুমুরিয়ায় গ্রাম পুলিশদের ৩০ দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন কয়রায় নিম্নমানের জমাট বাঁধা মিশ্রণে রাস্তায় কার্পেটিং! ডুমুরিয়ায় অবাধে কৃষি জমির মাটি গিলছে ইট ভাটা মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ডুমুরিয়ায়‌ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ নিরাপদ সড়ক চাই (নিসচা) পাইকগাছা উপজেলা শাখার কমিটি গঠন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের আভাস কয়রায় ১ শ প্রতিবন্ধি সদস্য পেলো বিনামুল্যে হুইল চেয়ার মুন্সীগঞ্জে বিয়ের ২ মাসেই স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী পলাতক আনন্দ মোহনকে ঘিরে সাধারণের উন্মাদনা ও প্রতিদ্বন্দিদের মাথা ব্যথার কারণ

উন্নয়নের পাশাপাশি মাদক-সন্ত্রাস নির্মূলে কাজ করব, আপনারা পাশে থাকবেন এমপি-মোঃ রশীদুজ্জামান

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৯৯ বার পঠিত
mp-6-5127
মো: রশীদুজ্জামানকে ঘিরে আনন্দে মাতোয়ারা তরুণদের আবির খেলা- ছবি শেখ নাদীর শাহ্

শুভেচ্ছা জানাতে জনস্রোতে আবাল,বৃদ্ধ, বণিতাদের আবেগে অবগাহন


 

শেখ দীন মাহমুদ::

খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান বলেছেন, স্মার্ট বালাদেশের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় নিষ্ঠা-সততার সাথে এলাকার সকলকে সাথে নিয়ে সার্বিক উন্নয়নে ভূমিকা রাখব।

তিনি বলেন, মাদক ও সন্ত্রাস নির্মুলে কাজ করব-আপনার সাথে থাকবেন। মনে রাখবেন, ‘ফুলের মালা ও জেল-খানা পাশাপাশি থাকে’ নির্বাচন পরবতী সংসদে শপথ নিয়ে সোমবার দুপুরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত’র পর নির্বাচনী এলাকায় প্রবেশ পথে কাশিনগর শাপলা চত্ত্বর থেকে শুরু করে পথিমধ্যে বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে এমন প্রতিশ্রুতি দেন।

সোমবার বিকেলে নির্বাচনী এলাকার প্রবেশ মূখে কাশিমনগর শাপলা চত্ত্বরে প্রবেশ করলে দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি হাজার হাজার মানুষের সামনে অনেকটাই আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। গোপালগঞ্জ থেকে শতাধিক গাড়ির বহর নিয়ে এলাকাবাসী শাপলা চত্ত্বরে পৌছায়। সেখানে আগে থেকেই হাজার হাজার মানুষ জড়ো হয় তাকে স্বাগত জানাতে। রশিদ পাগল মানুষ তাকে নিয়ে রীতিমত উল্লাসে ফেঁটে পড়ে। শুরু হয় আবির নিয়ে খেলা। মূহুর্মূহু পটকা-বাজির শব্দ ও আবিরের রঙিণ ঝলকানিতে সেখানকার সামগ্রিক পরিবেশ কিছু সময়ের জন্য তৈরি করে উৎসবের। এসময় অনেকে ছোখের পানি সংবরণ করতে পারেনি। যৌবনের শুরুতে লোনা পানির উটকো গন্ধ গায়ে মেখে লোনা পানি মুক্তির আন্দোলন, এরপর ইউনিয়ন পরিষদ থেকে শেষ পর্যন্ত দ্বাদশ জাতীয় নির্বাচনে দেশ রতœ শেখ হাসিনার সুপার সিলেকশন নামক উষ্ণ পরশে পৌছে যান জাতীয় সংসদে। সামগ্রিক উত্থান-পতনের কথা চিন্তায় আসতেই হয়তো তৃণমূলের প্রিয় নেতাকে নিয়ে এমন বাড়াবাড়ি।

5128

এসময় তাকে স্বাগত জানাতে উপস্থিত অনেকেই প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, এক সময় রশিদ ভাইকে জেল থেকে ছাড়া পাওয়ার খবরে এমন আবাল, বৃদ্ধ-বণিতার ঢল নামতো পথে পথে। আর সময়ের বিবর্তনে এখন পথে পথে মানুষের ঢল নেমেছে প্রিয় এমপিকে বরণ করে নিতে। এসময় পিতার কাঁধে চড়ে এমপি দেখতে আসা ছোট্ট শিশু সাবিহা জানায়, সে এমপি দেখতে এসেছে। যদিও সে জানেনা, এমপি কি? তার ধারণা এমপি মানে অন্য কোন প্রাণি হতে পারে। স্বাধীনতা পরবর্তী অন্তত এগারোটি নির্বাচনে রাজনৈতিক পালাবদল ও নানা পট পরিবর্তনে অনেকে এমপি নির্বাচিত হয়ে নির্বাচনী এলাকায় প্রবেশ করলেও আলাদা আবেগ তৈরি হয়নি। অন্তত এবারের নির্বাচন পরবর্তী নবাগত এমপিকে বরণ করতে সাধারণ মানুষের আলাদা উদ্দীপণা, উৎসব আর আবেগ তৈরি হয় পথে পথে।

কাশিমনগর থেকে কপিলমুনি হয়ে সন্ধ্যায় পাইকগাছা পৌরসভা আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মো: রশীদুজ্জামান এমপি।

সেখানে তিনি তার বক্তৃতায় বলেন, ‘আমি সমাজের ৯৫ ভাগ হালাল মানুষের পক্ষের রাজনীতি করি। মূলত তারাই নৌকায় ভোট দিয়ে আমাকে মহান সংসদে পাঠিয়েছে। এটা আমার কাছে রাখা তাদের আমানত স্বরুপ। এসময় তিনি আরো বলেন, নির্বাচনে যে সব আস্থাভাজন মানুষ বা নেতা-কর্মীরা মঞ্চে নৌকা ও জয়বাংলা শ্লোগান দিয়েছে আবার রাতের আঁধারে তাদেরই ভোল পাল্টে কালোটাকায় লুকোচুরি খেলেছেন। যাদের অনেকেই এখন হয়তো অনুশোচনায় ভুগছেন। এসময় তিনি স্মার্ট বাংলাদেশ গড়তে সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ডে সবার সহযোগিতা কামনা করেন।
শহীদ মিনারে পৌর সভার পক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সংবর্ধনা প্রদান করেন, ষোলআনা সমবায় সমিতি লিঃ, দলিল লেখক সমিতি, স্বর্ন ব্যবসায়ী, শ্রমিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান তাকে ফুল দিয়ে অভিনন্দিত করেন।

পৌর মেয়র সেলিম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠেয় সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, কয়রা ইউপি চেয়ারম্যান অছের আলী মোড়ল, ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, সাবেক ইউপি চেয়ারম্যান মনছুর আলী গাজী, আঃ মজিদ গোলদার, কাউন্সিল তৈয়েবুর রহমান,রবি শংকর, আসমা আহম্মেদ, কবিতা রানী দাশ সহ বিভিন্ন শ্রেনী প্রেশার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262