1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ নলছিটি কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন পাইকগাছা কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা তীব্র দাবদাহ: মুন্সীগঞ্জে পানি-ছাতার ব‍্যাতিক্রম বুথ সাংবাদিক মিলন কান্তি দাস বৈচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

খুলনায় নির্বাচন কমিশনের নাম ব্যবহার করে প্রতারণার অভিযোগ,রিটার্নিং কর্মকর্তার সতর্কতা

  • প্রকাশিত : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৭১ বার পঠিত

খুলনা প্রতিনিধি:

খুলনায় নির্বাচন কমিশনের নাম ব্যবহার করে প্রার্থীদের থেকে বিকাশের মাধ্যমে অর্থ দাবির অভিযোগ উঠেছে। সর্বশেষ এ ঘটনায় খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন প্রতারকদের বিষয়ে সতর্কতা জারি করেছেন।

কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন শুক্রবার (৯ জুন) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

রিটার্নিং কর্মকর্তার স্বাক্ষরিত সংবাদ এক বিজ্ঞপ্তিতে বলা হয়, খুলনা সিটি কর্পোরেশন সাধারণ নির্বাচন ২০২৩ উপলক্ষে সকল ভোটার, প্রতিষ্ঠান, প্রতিদ্বন্দ্বী প্রার্থী, রাজনীতিবিদ ও সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আগামী ১২ জুন ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য হতে ২-১ জন জানিয়েছেন যে, তাদের প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল ও নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব:) এর নামে কে বা কারা মোবাইলে ফোন করে রিটার্নিং অফিসার বা সহকারী রিটার্নিং অফিসারের নাম ভাঙিয়ে অর্থনৈতিক সুযোগ সুবিধা প্রদানের বিনিময়ে বিকাশের মাধ্যমে অর্থ চেয়েছেন। রিটার্নিং অফিসার এবং সহকারী রিটার্নিং অফিসারের দপ্তর কোনো রকম অর্থ লেনদেনের সঙ্গে সম্পৃক্ত নয়।

তিনি আরও জানান, এ রকম ফোন কলে বিভ্রান্ত না হয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। যেকোনো প্রকার অনৈতিক কার্যক্রমে অংশগ্রহণ বা আর্থিক দায় সংশ্লিষ্ট ব্যক্তির। যদি কোনো রকম অনৈতিক সুবিধা চেয়ে কোন ব্যক্তি যে কোন মাধ্যমে যোগাযোগ করে তাহলে তাৎক্ষণিকভাবে তার কার্যালয়, সহকারী রিটার্নিং অফিসার অথবা রিটার্নিং অফিসারের কার্যালয়ে কর্মরত ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো. মিজানুর রহমান খান (মোবাইল নং- ০১৭১১-২৮৯৩৬২) এবং সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জকে  অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর