1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন

খুলনায় বাসে তল্লাশি চালিয়ে স্বর্ণের বারসহ ১ব্যক্তি আটক

  • প্রকাশিত : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১১৪ বার পঠিত
9711

খুলনা প্রতিনিধি:

খুলনায় ১২পিস স্বর্ণের বারসহ মাসুম বিল্লাহ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার (২০ এপ্রিল) দুপুরে খুলনা মহানগরীর জিরো পয়েন্টে টুঙ্গিপাড়া এক্সপ্রেস বাস থেকে তাকে আটক করা হয়। আটক মাসুম বিল্লাহ সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাকড়া গ্রামের আলম গাজীর ছেলে।

এ তথ্য নিশ্চিত করে খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, ভারতে পাচারের উদ্দেশে ঢাকা থেকে স্বর্ণের বার বাসে করে সাতক্ষীরায় নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জিরো পয়েন্ট এলাকায় টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি বাস থামিয়ে তল্লাশি চালানো হয়। ওই সময় মাসুম বিল্লাহ নামের এক যাত্রীরখু জুতার নিচে কৌশলে রাখা স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর