1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়া সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, আহত ২ বাংলাদেশ সিরিজসহ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র জিম্বাবুয়ের বিরুদ্ধে বড় জয়ে সিরিজ শুরু টাইগারদের চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী জেলহাজতে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ বার পঠিত
marder-5001

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর::


সৈয়দপুরে প্রিয়াঙ্কা আকতার (১৬) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী বিজয় হোসেনকে (১৮) আটক করেছে সৈয়দপুর থানা পুলিশ।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশ। ওইদিন বিকেলে শহরের কয়া মিস্ত্রিপাড়া রেলওয়ে ব্রীজ গেট এলাকায় মৃতের শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে মৃতের মামা সম্রাট বাদি হয়ে স্বামীসহ তিনজনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন। মামলায় আটক মৃতের স্বামী বিজয় হোসেনকে গ্রেফতার দেখিয়ে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। একই সাথে মৃতের মরদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, শহরের পুরাতন মুন্সিপাড়া মহল্লার পাপ্পু হোসেনের মেয়ে প্রিয়াঙ্কার সাথে মিস্ত্রিপাড়া মহল্লার বাসিন্দা বাদশার পুত্র বিজয়ের প্রেমের সম্পর্ক হয়। এরই সুত্র ধরে প্রায় ৬ মাস আগে প্রিয়াঙ্কা ও বিজয় পরিবারকে না জানিয়ে পালিয়ে বিয়ে করে।

এনিয়ে উভয় পরিবারের মধ্যে মনেমালিন্য চলে আসছিল। কিন্ত সমাজ ও পরিবারের মানসম্মানের কথা চিন্তা করে পুত্রবধূকে মেনে নিয়ে বাড়ি উঠায় বিজয়ের বাবা মা।

কিন্তু কিছুদিন যেতে না যেতেই বিভিন্ন কারণে স্বামী বিজয়ের সাথে প্রিয়াঙ্কার পারিবারিক কলহ শুরু হয়। এরই জেরে ঘটনার দিন বিকেলে বিজয়ের সাথে প্রিয়াঙ্কার ঝগড়া হয়। এতে যোগ দেয় শ্বাশুড়ি ও ভাসুর। এক পর্যায়ে তাকে মারপিটও করা হয় তাকে। এক পর্যায়ে মারাত্মক আহত অবস্থায় ঘরেই পড়ে থাকে সে। পরে আশেপাশের লোকজন বিষয়টি জানতে পেরে আহত অবস্থায় ওই গৃহবধূকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। চিকিৎসকরা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে মরদেহ থানায় নিয়ে আসেন। এ ঘটনায় আটক করা হয় মৃতের স্বামী বিজয়কে। গা ঢাকা দেয় বিজয়ের পরিবারের সদস্যরা। মৃতের মামা সম্রাট জানান, মারপিট করে আমার ভাগনিকে হত্যা করা হয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহা আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর