1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী তালার মাদক ব্যবসায়ী আটক পাইকগাছায় খুলনাসহ ৫ বিভাগে হিট অ্যালার্ট জারি পাইকগাছায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু ডুমুরিয়ায় গ্রাম পুলিশদের ৩০ দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পন্ন কয়রায় নিম্নমানের জমাট বাঁধা মিশ্রণে রাস্তায় কার্পেটিং! ডুমুরিয়ায় অবাধে কৃষি জমির মাটি গিলছে ইট ভাটা মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন: ডুমুরিয়ায়‌ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ

  • প্রকাশিত : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ২৫ বার পঠিত
liton-mahmud-munsigang-9763

মুন্সীগঞ্জ প্রতিনিধি::


মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে টিকটকের ফাঁদে ফেলে ১৫ বছরের এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে জাহিদ (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার ভোররাতে লৌহজং উপজেলার খিদিরপাড় ইউনিয়নের বাসুদিয়া গ্রামের রহমান চেয়ারম্যানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে টঙ্গীবাড়ী থানা পুলিশ।

ভুক্তভোগী কিশোরী জানায়, টিকটক ফ্রেন্ড বানিয়ে ৪ বার দেখা করে তার সঙ্গে কৌশলে অন্তরঙ্গ ছবি তুলে ব্ল্যাকমেইল করে বিয়ের প্রলোভনে আপত্তিকর কাজ করে ওই যুবক।

পরিবার জানায়, গত ২২ এপ্রিল অপহরণের পর বিভিন্ন সময় স্থান পরিবর্তন করে কিশোরীটিকে ভয় দেখিয়ে অনৈতিক স্বার্থ হাসিল করে অভিযুক্ত শাহ আলম।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, নাবালিকা মাদ্রাসা ছাত্রী অপহরণ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে তার হেফাজতে থাকা কিশোরীসহ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262