1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মেয়ের সাথে এসএসসি পরীক্ষায় পাস করলেন মা পৌর প্যানেল মেয়র সাবিয়া নলছিটিতে “প্রাণের টানে রক্তদান” সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত প্রতীক পেয়েই প্রচারণা শুরু; পাইকগাছায় আনন্দ মোহনকে নিয়ে সাধারণের উন্মাদনা আইকন খেলোয়াড় হিসেবে এলপিএল লিগে দল পেলেন মুস্তাফিজ কপিলমুনিতে অর্থাভাবে ছেলেকে বাঁচাতে মায়ের দেওয়া কিডনি প্রতিস্থাপন হচ্ছেনা নলছিটি গণহত্যা দিবস আজ: ৫৩ বছরেও স্বীকৃতি পায়নি নলছিটির ১৪ টি শহীদ পরিবার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন: মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বর্তমান চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু সৈয়দপুরে তিন সন্তানের জননীর আত্মহত্যা জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা ছাত্রীদের চেয়ে ছাত্রদের পিছিয়ে পড়ার কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী

তামিম প্রসঙ্গে নীরবতা ভেঙে সাকিবের আবেগঘন বার্তা

  • প্রকাশিত : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ৭৮ বার পঠিত
ফাইল ছবি

দীপ্ত নিউজ ক্রীড়া ডেস্ক::

তামিম ইকবালের অবসর নিয়ে একে একে সব সতীর্থই স্মৃতিচারণা করেছেন। নতুন অধ্যায়ের জন্য শুভকামনা জানিয়েছেন। বাকি ছিলেন কেবল একজনই, দীর্ঘ ক্যারিয়ারে পথ চলার সতীর্থ সাকিব আল হাসান। ওয়ানডে অধিনায়ক তামিমের অবসর নেওয়ার একদিন পর অবশেষে নীরবতা ভাঙলেন তারকা এই অলরাউন্ডার। 

পাঠকদের জন্য সাকিবের পোস্টটি হুবহু তুলে দেওয়া হলো।

‘২০০৩ সাল থেকে জাতীয় দলের হয়ে অনূর্ধ্ব-১৫ স্তরে আমাদের একসাথে প্রথম পথ চলা এবং আমরা গত ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলো একসাথে ভাগ করে একটি দৃঢ় বন্ধন এবং বন্ধুত্ব গড়ে তুলেছি।

আমরা বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার আবেগ এবং আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে।

একই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অপরের শক্তির ওপর নির্ভর করেছিলাম  -আমাদের দেশের জন্য জয়লাভ করার জন্য।

তোমার রান এবং রেকর্ডগুলো নিজের পক্ষে কথা বলে এবং আমরা, টিম সঙ্গী হিসাবে, একজন খেলোয়াড় হিসেবে তুমি যা কিছু অর্জন করেছ তার জন্য আমরা অত্যন্ত গর্বিত।

তোমার সাথে আর মাঠের মাঝখানে না থাকাটা অদ্ভুত হবে…কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব তখন তোমার আগুন আমাদের সবার ভেতরে জ্বলবে।

তুমি তোমার নতুন জীবনে ছক্কা হাঁকাতে থাকো এবং তোমার প্রিয়জনের সাথে নতুন মুহূর্তগুলো উপভোগ কর।’

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262