1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মেয়ের সাথে এসএসসি পরীক্ষায় পাস করলেন মা পৌর প্যানেল মেয়র সাবিয়া নলছিটিতে “প্রাণের টানে রক্তদান” সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত প্রতীক পেয়েই প্রচারণা শুরু; পাইকগাছায় আনন্দ মোহনকে নিয়ে সাধারণের উন্মাদনা আইকন খেলোয়াড় হিসেবে এলপিএল লিগে দল পেলেন মুস্তাফিজ কপিলমুনিতে অর্থাভাবে ছেলেকে বাঁচাতে মায়ের দেওয়া কিডনি প্রতিস্থাপন হচ্ছেনা নলছিটি গণহত্যা দিবস আজ: ৫৩ বছরেও স্বীকৃতি পায়নি নলছিটির ১৪ টি শহীদ পরিবার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন: মনোনয়নপত্র প্রত্যাহার করলেন বর্তমান চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু সৈয়দপুরে তিন সন্তানের জননীর আত্মহত্যা জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা ছাত্রীদের চেয়ে ছাত্রদের পিছিয়ে পড়ার কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী

তামিম সিদ্ধান্ত পরিবর্তন করে ফিরে আসুক : পাপন

  • প্রকাশিত : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ৬৯ বার পঠিত

দীপ্ত নিউজ ক্রীড়া ডেস্ক::

বৃহস্পতিবার দুপুর নাগাদ চট্টগ্রামে সংবাদ সম্মেলন করে তামিম ইকবাল আকষ্মিক আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন। তবে সন্ধ্যা নাগাদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে আনুষ্ঠানিকভাবে কেউ কোনো প্রতিক্রিয়া না দেখালেও পরে জানা যায় ক্রিকেট বোর্ডের (বিসিবি) শীর্ষ কর্তারা রাতে জরুরি সভায় বসবেন ।

এরপর রাজধানীর একটি হোটেলে রাত ১০টা নাগাদ মিটিং শুরু হয়ে চলে দুই ঘণ্টাব্যাপী। এরপর দিবাগত রাত ১২টার কিছুক্ষণ পরেই গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। শুরুতেই তামিমের আচমকা এমন সিদ্ধান্ত নিয়ে বললেন অপ্রত্যাশিত।

পাপন বলেন, তামিমকে আমি ম্যাসেজ পাঠিয়েছি। এখন পর্যন্ত সে আমার ম্যাসেজের উত্তর দেয়নি। আমরা তার উত্তরের জন্য অপেক্ষা করব। আমরা চাই তামিম ইকবার তার সিদ্ধান্ত পরিবর্তন করে ফিরে আসুক।

এছাড়া চলমান আফগানিস্তান সিরিজে তামিম ইকবালের অনুপস্থিতিতে দায়িত্ব পালন করবেন ভাইস ক্যাপ্টেন বলে জানান নাজমুল হাসান পাপন।

তিনি আরও বলেন, তামিম ইকবাল আমাদেরকে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। এজন্য আমরা তার উত্তরের জন্য অপেক্ষা করব। তবে আমরা চাই যে তার সিদ্ধান্ত পরিবর্তন করে ফিরে আসুক। যদি সে ফিরে না আসে তাহলে আমরা পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করবে।

পাপন বলেন, ‘আমাদের জন্য একেবারেই…অবাক হয়েছি, অপ্রত্যাশিত ছিল। ম্যাচের তিনদিন আগেই তামিমের সঙ্গে কথা হয়েছে। গতকাল ম্যাচ শুরুর আগেও কথা হয়েছে। আমার পক্ষে বোঝার কোনো উপায় ছিল না যে এমন সিদ্ধান্ত আসতে যাচ্ছে।’

এমনকি তামিম বিসিবি সভাপতি পাপনকে বলেছিলেন বিশ্বকাপ ছাড়াও পরবর্তী চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত অধিনায়ক থাকবেন, ‘পরবর্তী চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত থাকবে সে বলেছিল। এছাড়া মাশরাফি, সাকিব, তামিম, রিয়াদ, মুশফিক এই সিনিয়র পাঁচজন ক্রিকেটার না থাকলে এই জায়গায় বাংলাদেশ আসতো না। আমি সবসময় বলেছি আমাদের বেস্ট ওপেনার তামিম। বেস্ট ব্যাটার মুশফিক। বেস্ট খেলোয়াড় সাকিব। সবসময় বলেছি আমি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262