1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন

তালায় ঘরভাড়ার চুক্তিপত্র শেষ হবার পরও নামছেনা ভাড়াটিয়া গনি

  • প্রকাশিত : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পঠিত
Deed-9725

তালা প্রতিনিধি::


তালা উপজলো জনস্বাস্থ্য প্রকৌশল অধদিপ্তরের (ভি,এস ম্যাশন) ভূমিদস্যু মীর আব্দুল গনির বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে।

তালা সদরের মহল্লাপাড়ায় মালিকের কাছ থেকে ঘরভাড়ার চুক্তিপত্র শেষ হবার পরও সেখান থেকে নামছেন না তিনি। প্রতারক মীর আব্দুল গনি তালা মহল্লাপাড়ার মৃত মীর বদর উদ্দীনের পুত্র। এ ঘটনায় তালা থানার ওসির কাছে অভিযোগ করেছে জমির মালিক পক্ষ।

অভিযোগে জানা গেছে, মহল্লাপাড়ার মীর আব্দুল গনি তালা উপজলো জনস্বাস্থ্য প্রকৌশলঅধদিপ্তরের (ভি,এস ম্যাশন) পদে চাকুরী করেন। তিনি আটারই গ্রামের মৃতঃ সৈয়দ লুৎফর রহমানের স্ত্রী তাছলিমা খাতুন ও কন্যা সৈয়দা রেবেকা খাতুনের কাছ থেকে ঘরভাড়া চুক্তিপত্রের মাধ্যমে বিগত ১৪/০৪/২০২৩ তারিখ হতে ৩১/১২/২০২৩ তারিখ পর্যন্ত তিনশত টাকা ননজুডিশিয়াল ষ্ট্যাম্পে ভাড়াটিয়া হিসাবে বসবাস করেন। উক্ত চুক্তিপত্রে তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, সাবেক জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার মোয়াজ্জেম হোসেন রঞ্জু, কাজী আব্দুল্লাহ আবু সায়াদ হীরক, সাংবাদিক বিএম জুলফিকার রায়হান ও মীর আব্দুল গনির পুত্র মীর আব্দুল মিল্টনের স্বাক্ষর রয়েছে। সম্প্রতি চুক্তিপত্রের মেয়াদ শেষ হলে তাদেরকে ঘর ছাড়ার কথা বললে নানান তালবাহানা শুরু করে।

নিরুপায় হয়ে তালা থানার ওসি কাছে আবেদন করেন ভুক্তভোগি জমির মালিক পক্ষের সৈয়দা রেবেকা খাতুন।

এদিকে মীর আব্দুল গনি তিনশত টাকা ননজুডিশিয়াল ষ্ট্যাম্পে ঘরভাড়া নেয়ার কথা স্বীকার করে বলেন, উক্ত জমিটুকু আমরা ক্রয় করতে ইচ্ছুক।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমিনুল ইসলাম পিপিএম বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর