1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন

নলছিটিতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১০ বার পঠিত
nolchiti-9732

অরবিন্দ পোদ্দার, নলছিটি::


ঝালকাঠির নলছিটি সুবিদপুর গ্রামে লামিয়া খাতুন(২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

২৩ এপ্রিল মঙ্গলবার সকালে উপজেলার সুবিদপুর ইউনিয়নের সুবিদপুর গ্রামের শ্বশুর বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

জানা গেছে, উপজেলার সুবিদপুর গ্রামের হৃদয় হাওলাদারের স্ত্রী লামিয়া খাতুন ২২ এপ্রিল সোমবার দিবাগত রাত ২টার দিকে অসু্স্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লামিয়া খাতুনের লাশ উদ্ধার করে।

নিহতের বাবা অলি হাওলাদার জানান, সোমবার বিকেলে আমার মেয়ে তার চিকিৎসার জন্য ফোনে আমাদের কাছে টাকা চেয়েছিল। পরে রাতে আমার জামাই ফোন দিয়ে জানায় মেয়ে খুব অসুস্থ হয়ে পড়েছে। এসে দেখি মেয়ে আর বেঁচে নেই। তিনি আরও বলেন,আমাদের কোন সন্দেহ বা অভিযোগ নেই ডাক্তারি রিপোর্টে যা আসবে সেই অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী জানান, নিহত লামিয়া খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিক সূরতহালে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বলা যাবে। নিহতের স্বামী হৃদয় হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মৃত লামিয়া ওই ইউনিয়নের অলি হাওলাদারের মেয়ে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর