1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ১১ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জে কৃষ্ণচূড়ার রক্তিম লালে প্রকৃতি সেজেছে অপরূপে দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা কেশবপুরে মফিজুর রহমান চেয়ারম্যান, আব্দুল্লাহ আল মামুন ও রাবেয়া খাতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের ৪ দিনের প্রশিক্ষণ শুরু কয়রায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতায় শুভ সংঘের আলোচনা সভা ১২ দফা দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে টানা ৫ম দিনের আন্দোলন বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত চট্টগ্রামে কয়রায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত  জোট গড়তে যাচ্ছে ইরান-উত্তর কোরিয়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকতা কর্মচারীদের কর্মবিরতি চলছেই

নিখোঁজের ৫ দিনেও সন্ধান মেলেনি কেশবপুরের মানসিক রোগী মোসলেম সরদারের

  • প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ২৪ বার পঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধি:


কেশবপুরে মানসিক রোগগ্রস্থ মোসলেম সরদার ৫ দিন যাবৎ নিখোঁজ রয়েছে। এব্যাপারে ৭ আগস্ট সকালে থানায় জিডি করা হয়েছে।

কেশবপুর থানায় জিডি সূত্রে জানাগেছে, উপজেলার ফতেপুর গ্রামের মৃত ইসমাইল সরদারের পূত্র মোসলেম সরদার (৬৭) গত ১ বছর পূর্বে স্টোক জনিত কারণে মানষিক রোগগ্রস্থ হয়ে পড়ে। গত ৩ আগস্ট সকাল সাড়ে ১০ টার দিকে মোসলেম সরদার বাড়ির কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আত্নীয়-স্বজন-সহ সম্ভাব্য সকল স্থানে খোজাখুজির পরও তাঁকে না পাওয়া যাওয়ায় তার পূত্র ফেরদৌস রহমান কেশবপুর থানায় একটি জিডি করেছেন। যার নং ৩১০, তারিখ ০৭-০৮-২০২২।

মোসলেম সরদারের গায়ের রং কালো, মুখমন্ডল লম্বাটে, চুল-দাড়ি পাকা সাদা, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং বাড়ি থেকে বের হওয়ার সময় নেভী ব্লু পাঞ্জাবী পরিহিত ছিল। কোন স্বহৃদয় ব্যাক্তি যদি মোসলেম সরদারের সন্ধান পান তবে তার পূত্র ফেরদৌস রহমানের ০১৩১৬-৮১০১৪৩ নং মোবাইলে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর