1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন

পাইকগাছার নবাগত উপজেলা সহকারী কমিশনার আফরোজ শাহীন

  • প্রকাশিত : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৮৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, (পাইকগাছা) খুলনা::

খুলনার পাইকগাছা উপজেলা সহকারী শিনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন আফরোজ শাহীন খসরু। তিনি মঙ্গলবার (৩০ মে) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম এর নিকট থেকে তার দায়িত্বভার বুঝে নেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমসহ ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের পক্ষ থেকে নবাগত সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড আফরোজ শাহীন খসরু’র বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায়। তার পিতা শেখ আজিজুর রহমান ছিলেন স্কুলের প্রধান শিক্ষক। মা নার্গিস শাহীন সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

তিনি ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে বিসিএস ৩৬ তম ব্যাচে প্রশাসন ক্যাডারে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসাবে যোগদান করেন।

এরপর পর্যায়ক্রমে তিনি নড়াইল ডিসি অফিস, কুষ্টিয়া জেলার দৌলতপুর এবং ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসাবে কর্মরত ছিলেন।

গত ৩০ মে তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসাবে খুলনা জেলার পাইকগাছা উপজেলায় যোগদান করেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর