1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অপারেশনের নামে নিজেই রোগীদের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার দেশের উন্নয়নের পাশাপাশি সেনাবাহিনীকে আরও আধুনিক দক্ষ ও যুগোপযোগী করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

বলিউডে অভিষেক হলে আমার পোশাক খুলে নিত : পায়েল

  • প্রকাশিত : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ২০ বার পঠিত
payel-ghosh-1-206

দীপ্ত নিউজ, বিনোদন ডেস্ক::


বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে সংবাদের শিরোনাম হয়েছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। এরপর থেকেই বিভিন্ন সময় আলোচনায় এসেছেন তিনি।

চলতি বছরের শুরুর দিকে সোশ্যাল মিডিয়ায় অসমাপ্ত সুইসাইড নোট পোস্ট করে লিখেছিলেন-‘আমি সুশান্ত নই, মরলে সবাইকে নিয়ে মরব।’ এখানেই থামেননি। এবার টুইটারে (এক্স) দেওয়া এক পোস্টে বলিউড নিয়েও বোমা ফাটিয়েছেন পায়েল।

যেখানে এই নায়িকা লিখেছেন, ‘ভাগ্যিস, আমার শুরুটা হয়েছিল দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির হাত ধরে। যদি শুরুটা বলিউডে হত, তাহলে আমাকে উপস্থাপন করতে তারা আমার পোশাক খুলে নিতো। কারণ এখানে পরিচালকরা মেয়েদের শরীরকে বেশি ব্যবহার করে নিজেদের শিল্পসত্ত্বার চেয়ে’।

payel-ghosh-2-207

কিছুদিন আগেও পায়েল আরো একটি বেফাঁস মন্তব্য করেছিলেন। সে সময় তিনি বলেছিলেন, ‘বলিউড সিনেমায় কাজ পেতে প্রযোজকদের শয্যাসঙ্গী হতে হয়।’

পায়েলের একের পর এক বিস্ফোরক মন্তব্যর সঙ্গে অনুরাগীরাও একমত পোষণ করছেন। তবে অনেকে আবার বিরোধীতাও করেছেন। তাদের মন্তব্য, ‘কেউ কাউকে শরীর দেখাতে বাধ্য করে না, এটা ব্যক্তিগত সিদ্ধান্ত’।

শীঘ্রই মুক্তি পাবে পায়েল অভিনীত ‘ফায়ার অফ লাভ: রেড’। পায়েল লিখেছেন, ‘এটা আমার ক্যারিয়ারের ১১ নম্বর ছবি। যদিও আমি সবার সঙ্গে শুতাম তাহলে এটা অন্ততপক্ষে ৩০ নম্বর ছবি হত।’

‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’, ‘প্রায়ানাম’, ‘ওসারাভেল্লি’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন পায়েল। পরিচালক অশোক ত্যাগীর আসন্ন ছবি ‘ফায়ার অফ লাভ: রেড’-এ লিড চরিত্রে অভিনয় করছেন তিনি। পায়েল ছাড়াও এই ছবিতে দেখা মিলবে ক্রুষ্ণা অভিষেক এবং কমলেশ সাওয়ান্তের। আগামী ১৫ই নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর