1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছা কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা তীব্র দাবদাহ: মুন্সীগঞ্জে পানি-ছাতার ব‍্যাতিক্রম বুথ সাংবাদিক মিলন কান্তি দাস বৈচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত পাইকগাছা উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত কেশবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের ব্যাপক গণসংযোগ তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজে কোচিংয়ের নামে অতিরিক্ত অর্থ আদায়

মেসি আমেরিকার ইন্টার মিয়ামির

  • প্রকাশিত : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ৭৩ বার পঠিত

দীপ্ত নিউজ ক্রীড়া ডেস্ক::

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে যাওয়ার ঘোষণা দিয়েছেন লিওনেল মেসি। বুধবার (৭ জুন) বাংলাদেশ সময় রাত ১টার দিকে প্যারিসে তার বাসায় দুটি স্প্যানিশ সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

বিবিসি এক প্রতিবেদন জানায় ইন্টার মিয়ামিতে চুক্তির অংশ হিসেবে অ্যাপলের সঙ্গে মুনাফা ভাগাভাগি এবং সেই সঙ্গে অ্যাডিডাসের শেয়ারের একটি অংশ পাবেন মেসি।

মেসিকে পেতে সৌদি আরবের ক্লাব আল হিলাল বড় অঙ্কের অর্থের প্রস্তাব দেয়। তবে সেই আকর্ষণীয় প্রস্তাব প্রত্যাখ্যান করতে যাচ্ছেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার। আরো এক মৌসুম তার ইউরোপে খেলার ইচ্ছা ছিলো। কিন্তু সাবেক ক্লাব বার্সার কাছ থেকে সন্তোষজনক কোনো প্রস্তাব না পাওয়ায় সৌদির আল হিলাল অথবা আমেরিকার মায়ামির দরজা খোলা ছিলো মেসির সামনে। শেষ পর্যন্ত ইন্টার মায়ামিকে বেছে নিয়েছেন তিনি।

বেশ কিছু যৌক্তিক কারণে আমেরিকার ক্লাবে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেসি। আমেরিকাতে নিজস্ব বাড়ি রয়েছে মেসির। এছাড়া সেখানকার জীবনযাপন পদ্ধতি বেশ মানানসই মেসির পরিবারের জন্য।

সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরতে চেয়েছিলেন মেসি। তবে লা লিগার ফিনান্সিয়াল ফেয়ার প্লে নীতির কারণে নূ ক্যাম্পে ফেরা হচ্ছে না তার। বার্সেলোনার হয়ে ২১ বছরে ৩৫টি শিরোপা জিতেছিলেন মেসি। এরপর ২০২১ সালে দুই বছরের চুক্তিতে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন। দুই বছরের চুক্তি শেষে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর