1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

সৈয়দপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার পঠিত
suside-5186

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:


সৈয়দপুরে শরীফা বেগম (২৭) নামে এক সন্তানের জননী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া চৌধুরীপাড়ায় ওই গৃহবধূর বাবার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। সে ওই এলাকার মৃত সৈয়দ আলীর মেয়ে এবং পার্শ্ববর্তী তারাগঞ্জ উপজেলার মধুরামপুর শিমুল পাড়া এলাকার মো. অহিদুজ্জামানের (৫৫) দ্বিতীয় স্ত্রী। তাদের ঘরে রয়েছে ৫ বছর বয়সী আতিকা আক্তার কাকলী নামে কন্যা সন্তান।

এলাকাবাসীর একাধিক সুত্র জানায়, পার্শ্ববর্তী মধুরামপুর শিমুল পাড়া এলাকার মৃত নূরুজ্জামানের পুত্র অহিদুজ্জামান তার স্ত্রী ও দুই সন্তান থাকা সত্বেও কামারপুকুর ইউনিয়নের দলুয়া চৌধুরীপাড়া এলাকার মৃত সৈয়দ মেয়ে শরীফা বেগমের সাথে প্রেমের সম্পর্কের কারণে ১০ বছর আগে বিয়ে করেন। কিন্তু স্বামীর বাড়ির লোকজন দ্বিতীয় বিয়ের বিষয়টি মেনে না নেওয়ায় শরীফা তার বাবার বাড়িতেই থাকতেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে চলে আসছিল পারিবারিক কলহ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় স্বামী অহিদুজ্জামান শ্বশুর বাড়িতে গিয়ে দেখেন তার স্ত্রী শরিফা ফুফাতো বোন গুলফার বাসায় বেড়াতে গেছে। পরে সেখানে গিয়ে শরিফাকে নিয়ে শ্বশুরবাড়িতে ফিরে আসেন। সেখানে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়াও হয়। এক পর্যায়ে সে (অহিদুজ্জামান) রাত সাড়ে ১০ টার দিকে মধুরামপুরের শিমুল পাড়ার বাড়িতে যায়। এর ২০ মিনিট পরে শ্বশুরবাড়িতে ফিরে এসে দেখেন বাঁশের তীরে গলায় ফাঁস লাগানো অবস্থায় শরীফাকে দেখতে পান। এসময় বাড়ির লোকজন ফাঁস লাগানো শরীফার নিথর দেহ নিচে নামায়।

খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী শেষে লাশ থানায় নিয়ে আসেন। বুধবার (২৪ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য মৃতের মরদেহ নীলফামারী মর্গে পাঠানো হয়। এ বিষয়ে মৃতের স্বামী অহিদুজ্জামামনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন আমি এখন নীলফামারীতে আছি এবং এ নিয়ে পরে কথা বলবেন বলে জানান।

এ ব্যাপারে জানতে চাইলে সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম রাসেল হোসেন বলেন, মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মৃত শরীফা বেগমের স্বামী অহিদুজ্জামানের দেওয়া তথ্যের ভিত্তিতে থানায় ইউডি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর