1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গনতান্ত্রিক আন্দোলনে রাজপথে ছাত্র-শ্রমিকদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে- শিমুল বিশ্বাস সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিসারিজ’র আওতায় ৪৫০টি প্রকল্পে মৎস্যজীবী গ্রাম উন্নয়ন এগিয়ে চলেছে ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ মুন্সীগঞ্জের গজারিয়া সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, আহত ২ বাংলাদেশ সিরিজসহ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র জিম্বাবুয়ের বিরুদ্ধে বড় জয়ে সিরিজ শুরু টাইগারদের চার মাসের প্রচেষ্টায় কোরআন শরীফ হাতে লিখলেন মসজিদের খাদেম সেলিম ডুমুরিয়ায় বিয়ে বাড়িতে শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার ইউএনও’র আদেশ অমান্য করে ডুমুরিয়ার ঘেংরাইল নদীর উপর ব্রীজ নির্মাণকাজ ফের শুরু ১২ মে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ

সৈয়দপুরে মোটরসাইকেল চালকদের ট্রাফিক পুলিশের ফুলেল শুভেচ্ছা

  • প্রকাশিত : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৯১ বার পঠিত
soyedpur-4008

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি::


মহান বিজয় দিবসে সৈয়দপুরে ট্রাফিক বিভাগের পক্ষ থেকে হেলমেট ব্যবহারকারী মোটরসাইকেল চালক ও আরোহীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে শহরের বঙ্গবন্ধু চত্বরের পাঁচমাথা মোড়ে ট্রাফিক আইন মেনে চলা মোটরসাইকেল চালক ও আরোহীদের ওই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্ত হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদের হাতে গোলাপ ও রজনীগন্ধ্যা ফুলের স্টিক তুলে দেন।

এ সময় সৈয়দপুর ট্রাফিক বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক (টিআই) যথাক্রমে মো. মাহফুজার আলম ও মো. জাকির হোসেন, ট্রাফিক সার্জেন্ট মো. আশরাফ কুরাইশী ও সাজেদুর রহমান সুজন, টিএসআই আব্দুল খালেক, এটিএসআই দেলোয়ার হোসেনসহ ট্রাফিক পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে হেলমেট পরে মোটরসাইকেল চালানোর জন্য ফুলেল শুভেচ্ছা পেয়ে আনন্দিত হন মোটরসাইকেল চালক ও আরোহীরা। তারা ট্রাফিক বিভাগের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে মোটরসাইকেল চালকদের হেলমেট পড়াসহ সকলকে ট্রাফিক আইন মেনে চলার আহবান জানান। মহান বিজয় দিবসে ট্রাফিক পুলিশের এমন ব্যাতিক্রমধর্মী কর্মসূচি সকলের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

জানতে চাইলে সৈয়দপুর ট্রাফিক বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক (টিআই) মো. মাহফুজার রহমান সম্প্রতি সড়ক দূর্ঘটনা নিয়ে প্রকাশিত একটি পরিসংখ্যানের উদ্ধৃতি দিয়ে বলেন, গত সেপ্টেম্বর মাসে সারাদেশে মোটরসাইকেল দূর্ঘটনায় ৩৪০ জন মারা যান।

এদের মধ্যে ১৯০ জন হেলমেটবিহীন মোটরসাইকেল চালক মাথায় আঘাত পেয়ে মারা গেছেন। তাই মোটরসাইকেল চালানোর সময় ট্রাফিক আইন মেনে হেলমেট ব্যবহার করলে অনেকাংশে মৃত্যুর হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব হবে।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্ত বলেন, আমরা পুলিশের পক্ষ থেকে সবসময় ভাল কাজে মানুষকে উৎসাহিত করে থাকি। তাই আজ মহান বিজয় দিবসে সাধারণ মানুষকে ট্রাফিক আইন মেনে হেলমেট ব্যবহারে আরো বেশি বেশি অনুপ্রাণিত করতে এ ধরণের কর্মসূচি নেয়া হয়েছে।

তবে এ কর্মসূচী চলাকালে ট্রাফিক আইন অমান্য করে হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের সর্তক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর