1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাইক চেপে টিকটক, দুর্ঘটনায় পাইকগাছায় তিন কিশোর আহত কাঁকড়া ব্যবসায়ী সমিতির নির্বাচনে আনারুল সভাপতি দিপংকর সম্পাদক নির্বাচিত পাইকগাছায় উচ্চ ফলনশীল পাট বীজ উৎপাদন, চাষ ও পচনের আধুনিক পদ্ধতির ক্রমোন্নয়ন বিষয়ক কর্মশালা প্রচন্ড দাবদাহে পাইকগাছায় সড়কে ছিটানো হচ্ছে পানি, তৃষ্ণা নিবারণে শরবত পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ জনের মনোনয়নপত্র দাখিল কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির ৫ বছর মেয়াদী কমিটি গঠন চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ অজ্ঞান পার্টির কবলে তরমুজ ব্যবসায়ীর লক্ষাধিক টাকা খোঁয়া ভারতীয় প্যাকেটে দেশীয় খাদ্যপণ্য প্যাকেট ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন, কপিলমুনির মদন চানাচুরকে জরিমানা কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

  • প্রকাশিত : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার পঠিত
9647
সৈয়দপুর  প্রতিনিধি  :


সৈয়দপুরে  সুমন বিশ্বাস (৩৬) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। পাবনা জেলার সদর থানা পুলিশের সহায়তায় সোমবার ( ৮ এপ্রিল) ভোরে পাবনা কাঁচাবাজার এলাকা থেকে ওই আসামিকে গ্রেফতার করে সৈয়দপুর থানা পুলিশ। এ অভিযানে নেতৃত্ব দেন সৈয়দপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আহসান হাবিব। গ্রেফতারকৃত আসামি সুমন বিশ্বাসকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, সৈয়দপুর উপজেলা শহরের নিয়ামতপুর জুম্মাপাড়া এলাকার মৃত আকমল বিশ্বাসের পুত্র সুমন বিশ্বাসের বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় গত ২০১৯ সালে ১৮ নভেম্বর বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়। সম্প্রতি ওই মামলায় আসামির অনুপস্থিতিতে জয়পুরহাটের অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক তার বিরুদ্ধে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দেন। একই সঙ্গে তাকে গ্রেফতার করতে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
পরে জয়পুরহাট জেলা পুলিশের মাধ্যমে পরোয়ানাটি সৈয়দপুর থানায় আসে। এরই প্রেক্ষিতে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহা আলমের নির্দেশে উপ-পরিদর্শক আহসান হাবিবের নেতৃত্বে এএসআই আবু তালেবসহ সঙ্গীয় ফোর্স আসামি সুমন বিশ্বাসকে ধরতে অভিযান চালায়। সেখানে সোর্সের দেয়া সংবাদে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে পাবনা কাঁচাবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর