1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মু্ন্সীগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন

সোমবার চেন্নাইয়ে যোগ দিচ্ছেন মুস্তাফিজ

  • প্রকাশিত : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৪৭ বার পঠিত
mustafizur-9625

দীপ্ত নিউজ, ক্রীড়া ডেস্ক::


আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। আর সেই উপলক্ষ্যে গেল বৃৃহস্পতিবার ভিসা প্রক্রিয়া সম্পন্ন করেছে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। যে তালিকায় ছিলেন মুস্তাফিজুর রহমানও। আর সেই কাজের সূত্রে মঙ্গলবার রাতে চেন্নাই থেকে ঢাকায় ফেরেন ফিজ।

ভিসার কাজ সারতে দেশে আসায় গতকাল আইপিএলে চেন্নাইয়ের হয়ে ম্যাচ খেলা হয়নি মুস্তাফিজের। শুরুতে ধারণা করা হয়েছিল, ৪ তারিখেই ভিসার কাজ শেষ করেই আবার ভারত যাবেন ফিজ। তবে সেটি শেষ পর্যন্ত আর হয়নি। ভিসার কাজ সম্পন্ন না হওয়ায় এখনো মুস্তাফিজ বাংলাদেশেই অবস্থান করছেন।

তাহলে কবে নাগদ আবার মুস্তাফিজ আইপিএলে যাচ্ছেন? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মনে। অবশেষে ফিজের আইপিএল যাওয়ার দিনক্ষণ জানা গেল। বিসিবির একটি নির্ভারযোগ্য সূত্র ঢাকাপোস্টকে নিশ্চিত করেছে, রোববার সন্ধ্যায় ভারতের উদ্দেশে দেশ ছাড়বেন মুস্তাফিজ।

চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হবে সোমবার রাত আটটায়। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সেই ম্যাচটি হবে চেন্নাইয়ের ঘরের মাঠে। ফলে এই ম্যাচে মুস্তাফিজের খেলার সম্ভাবনা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর