1. sheikhnadir81@gmail.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা কেশবপুরে মফিজুর রহমান চেয়ারম্যান, আব্দুল্লাহ আল মামুন ও রাবেয়া খাতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের ৪ দিনের প্রশিক্ষণ শুরু কয়রায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতায় শুভ সংঘের আলোচনা সভা ১২ দফা দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে টানা ৫ম দিনের আন্দোলন বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত চট্টগ্রামে কয়রায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত  জোট গড়তে যাচ্ছে ইরান-উত্তর কোরিয়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকতা কর্মচারীদের কর্মবিরতি চলছেই ট্রাম্পের সঙ্গে ‘সেক্স’ করেছিলেন পর্ণ তারকা স্টর্মি

বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশনের জেলা সভাপতি হলেন শিক্ষিকা কাতেবুন্নেছা

  • প্রকাশিত : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১৭২ বার পঠিত
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:


নীলফামারীর সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি শিক্ষিকা মোছা. কাতেবুন্নেছা পারভীন বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশনের নীলফামারী জেলা সভাপতি মনোনীত হয়েছেন। সোমবার (৪মার্চ) সংগঠনটির প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী শেখ ওয়াহিদুজ্জামান আল ওয়াহিদ স্বাক্ষরিত এক পত্রে তাকে ওই মনোনয়ন দেয়া হয়।
পত্রে উল্লেখ করা হয়, কাতেবুন্নেছা পারভীন শিক্ষকতার অবসর সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার অতুলনীয় অবদান বিষয়ে মূল্যবান তথ্য সম্বলিত গ্রন্থসমূহ নিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও পাঠাগারের অভ্যন্তরে অথবা পৃথক স্থানে বঙ্গবন্ধু কর্ণার/বঙ্গবন্ধু তথ্য কেন্দ্র গড়ে তোলার লক্ষ্যে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়াও অপর এক পত্রে শিক্ষা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ শিক্ষিকা কাতেবুন্নেছা পারভীনকে বঙ্গবন্ধু গবেষণা
ফাউন্ডেশনের আজীবন সদস্য পদ প্রদান করা হয়েছে। এ প্রসঙ্গে তিনি তাঁর ওপর অর্পিত দায়িত্ব-কর্তব্য নিষ্ঠার সাথে পালনের জন্য সকলের দোয়া চেয়েছেন।
প্রসঙ্গত, মোছা. কাতেবুন্নেছা পারভীন গত ১৯৯৯ সালের ২৫ নভেম্বর সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। সেই থেকে তিনি প্রাচীনতম ওই নারী শিক্ষা প্রতিষ্ঠানটিতে দক্ষতা ও সুনামের সঙ্গে শিক্ষকতা পেশায় রয়েছেন। তার বাসা শহরের নতুন বাবুপাড়া কলিম মোড় এলাকায়। তিনি তিন কন্যা সন্তানের জননী।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর