1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:

পাটকেলঘাটায় নারীর সাথে ইউপি সদস্যের ইয়াবা সেবনের ছবি ভাইরাল!

  • প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৪৪ বার পঠিত
satkhira-9555

আক্তারুল ইসলাম, সাতক্ষীরাঃঃ


সাতক্ষীরার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউপির এক সদস্যর (মেম্বর) নারীকে নিয়ে ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। স্থির চিত্রটি প্রকাশ্য আসার পর বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

স্থানীয়দের দাবি- ছবিতে দেখা যায়, তালা উপজেলার নগরঘাটা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য সারোয়ার হোসেন (৩৭) ইয়াবা (মাদক) সেবন করছেন। শার্ট-প্যান্ট পরিহিতা জনৈকা রমণীকে সাথে নিয়ে চৌকিতে বসে মাদক সেবন করছেন। তার সামনে থাকা লাল রঙের গ্যাস লাইট, সিগারেট, ফুয়েল পেপার, সিগারেটের সুখা ধারণের পাত্র, বোতলের কিছু কাকের ছবি দেখা যায়। ছবিটি প্রকাশ্যে আসার পর থেকে এলাকাময় নানা সমালোচনার জন্ম দিয়েছে।

অনেকে জানান, ইউপি সদস্য সরোয়ার হোসেন বিভিন্ন সময় নানা শ্রেণির মাদক সেবনের সাথে জড়িয়ে পড়েছেন। তার বিরুদ্ধে এহেন একাধিক তথ্য রয়েছে। তবে সর্বশেষ ঘটনায় তারা রীতিমত বিব্রত বোধ করছেন বলেও অভিযোগে জানান।

প্রকাশিত ইয়াবা সেবনের ছবি সম্পর্কে জানতে চাইলে সরোয়ার হোসেন ছবিটি তার বলে স্বীকার করে জানান, আকষ্মিক একদিন তার বাসায় কিছু বন্ধু বেড়াতে এসে ইয়াবা সেবন করেন। ঐদিন তারা তাকে জোর করে ইয়াবা সেবন করান বলেও দাবি তার।

তিনি দাবি করেন, তার বিরুদ্ধে প্রতিপক্ষরা ষড়যন্ত্র শুরু করেছে। তাকে সামাজিকভাবে হেও প্রতিপন্ন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন ছবি দিয়ে অপপ্রচার করা হচ্ছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। বিষয়টি নীরিক্ষণ করা হচ্ছে।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমিন জানান, বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন কর হবে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর