1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

কলারোয়ায় গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার মাধ্যমে উন্নয়ন পরিষদ (উপ) এর সহোযোগিতায় ইফতার সামগ্রী বিতরণ।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৩২ বার পঠিত
satkhira-9563

আক্তারুলইসলাম, সাতক্ষীরা::


সাতক্ষীরার কলারোয়া উন্নয়ন পরিষদ (উপ) রিসোর্স এন্ড ট্রেনিং সেন্টারে ২৭ শে মার্চ বুধবার গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার বাস্তবায়নে এবং উন্নয়ন পরিষদ উপ এর সহোযোগিতায় রমাদান ফ্যামিলি সাপোর্ট ২০২৪ প্রকল্প অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং কয়লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহেল। ৩ নং কয়লা ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মোঃ মুহিদুল রহমান, মোছাঃ রহিমা বেগম কাজল, মোঃ আশরাফ হোসেন, প্রশাসনিক কমকর্তা, উন্নয়ন পরিষদ (উপ), মোঃ বাকী বিল্লাহ, প্রোগ্রাম হেড, উন্নয়ন পরিষদ (উপ) এবং উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে দায়িত্ব পালন জনাব মোঃ আব্দুস সালাম, নির্বাহী পরিচালক, (উপ)। উন্নয়ন পরিষদ (উপ) এর সকল কমকর্তা, কর্মচারীসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবগ উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ রবিউল ইসলাম (রবি), উপজেলা প্রোগ্রাম ম্যানেজার, উন্নয়ন পরিষদ (উপ), কলারোয়া, সাতক্ষীরা।

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায় ৪৫ টি পরিবারের এর জন্য রমাদান ফ্যামিলি সাপোর্ট প্রাপ্ত হলেও সেগুলোকে সমান ভাবে ভাগ করে ৭০ টি পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বলেন যে, উন্নয়ন পরিষদ (উপ) এর নিবাহী পরিচালক মহোদয় প্রতিবছর এই ধরনের প্রকল্প বাস্তবায়ন করতে পারেন সেই ব্যবস্থা করা। কলারোয়ার অসহায়, গরিব, প্রতিবন্ধী, হতদরিদ্র সহ বিভিন্ন পেশার লোকজন খাদ্যসামগ্রী পেয়ে অনেক উপকৃত হবে। বিশেষ অতিথি বৃন্দ বলেন যে, উন্নয়ন পরিষদ (উপ) লোন সেকশন পরিচালনা করছে না।

এই সংস্থা উন্নয়নমূলক কর্মকাণ্ড করে থাকে। এই সংস্থাটি দীর্ঘদিন ধরে প্রকল্প চলমান রাখার অনুরোধ করেন। খাদ্য সামগ্রীর ভিতরে উল্লেখযোগ্য হলো – চাউল, ডাল, তেল,আলু,পেয়াজ,খেজুর, সেমাই, চিনি, মশলা,বেলুন,চকোলেট ইত্যাদি।

এসময় সভাপতির বক্তব্যে মো: আব্দুস সালাম নিবাহী পরিচালক বলেন যে,উন্নয়ন পরিষদ মানুষের জন্য সামন্য কোন কিছু করতে পারলে নিজেকে সৌভাগ্য মনে হয়। উপস্থিত সকলের সুস্বাস্থ্য কামনা করে তার বক্তব্য সমাপ্ত ঘোষণা করেন।

উপকার ভোগী গন এসকল খাদ্য সামগ্রী গ্রহণ করে খুবই আনন্দ প্রকাশ করেছেন। উল্লেখ থাকে যে, গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থা এর মাধ্যমে ২০২৩ সালে কুরবানির মাংস বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর