1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
উপকূলীয় অঞ্চলে মৎস্য সম্পদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক সেমিনার মেসি-ডি মারিয়াসহ আর্জেন্টিনার দল ঘোষণা যথাযোগ্য মর্যাদায় ডুমুরিয়ার চুকনগর গণহত্যা দিবস পালিত বজ্রপাতে সৈয়দপুর বিমানবন্দরের রানওয়ে ক্ষতিগ্রস্থ, সংস্কারের পর ফ্লাইট ওঠানামা স্বাভাবিক উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা মোহাম্মদ মোখবের ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট, ৫ দিনের রাষ্ট্রীয় শোক ইরানের প্রেসিডেন্টের মৃত্যু: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানী প্রেসিডেন্টের মৃত্যুর সঙ্গে আমরা জড়িত নই : ইসরায়েল হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা

মুন্সিগঞ্জের লৌহজংয়ে ট্রেনে কাটা পড়ে গরু ব্যবসায়ীর মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৪৩ বার পঠিত
munshignang-9600

মুন্সিগঞ্জ প্রতিনিধি::


মুন্সিগঞ্জের লৌহজংয়ে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে বজলু মিয়া (৫৫) নামের এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ৯ টার দিকে মাওয়া সেনানিবাস চেকপোস্ট সংলগ্ন এলাকায় ওই দূর্ঘটনা ঘটে।

নিহত বজলু মিয়ার বাড়ি কুষ্টিয়া জেলায় বলে জানা গেছে। তিনি মাওয়া সেনানিবাসের পেছনে জৈনক সামাদ মিয়ার বাড়িতে বেড়াতে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শী ও রেল কর্তৃপক্ষ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগতির খুলনা সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি মাওয়া সেনানিবাস চেকপোস্ট এলাকা অতিক্রম করার সময় বজলু মিয়া অসাবধানতাবসত ট্রেন লাইনে উঠে পড়লে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে মাওয়া রেলওয়ে স্টেশনের স্টেশন মাষ্টার হাসান উর রহমান জানান, ট্রেন আসার সময় অসাবধানতাবত ট্রেন লাইনে উঠে পড়ায় এই দূর্ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ মাওয়া রেলওয়ে স্টেশনে রেল পুলিশের হেফাজতে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262