1. sheikhnadir81@gmail.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা ডুমুরিয়ায় উচচ ফলনশীল পাট বীজ উৎপাদন, পাট চাষ ও পাট পচনের আধুনিক প্রদ্ধতির ক্রমোন্নয়নে কর্মশালা তালায় ১১৫ শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি সারাদেশের ন্যায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত প্রেমের বিয়ে:জামাই কালো হওয়ায় মেয়ের গর্ভের ভ্রুণ নষ্ট করলেন মা! গনতান্ত্রিক আন্দোলনে রাজপথে ছাত্র-শ্রমিকদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে- শিমুল বিশ্বাস সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিসারিজ’র আওতায় ৪৫০টি প্রকল্পে মৎস্যজীবী গ্রাম উন্নয়ন এগিয়ে চলেছে ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ

সড়ক দূর্ঘটনায় আহত মনিরামপুরের সাংবাদিক মিজানকে ঢাকায় প্রেরণ

  • প্রকাশিত : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ২৫ বার পঠিত

মনিরামপুর (যশোর) প্রতিনিধি::

যশোরের মনিরামপুরে সড়ক দূর্ঘটনায় আহত শিক্ষক ও সাংবাদিক মিজানুর রহমানকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ৯টায় মনিরামপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে সড়কে বিআরটিসি পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মনিরামপুর হাসপাতালে নিয়ে যান। এরপর অবস্থার অবনতি হওয়ায় যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ও সর্বশেষ দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিজানুর রহমান এদিন সকালে মনিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষাক্রম রূপরেখা কার্যক্রম ২০২১ এর প্রশিক্ষণে অংশ নিতে যাওয়ার পথে যশোরমুখি বিআরটিসি পরিবহন তাকে চাপা দিলে এ দুর্ঘটনার শিকার হন। পরিবহনের চাকায় পিষ্ট হয়ে তার বাম পায়ের হাটুর নীচ অংশ সম্পূর্ণ পিষে গেছে। একই সাথে তিনি মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়েছেন। সাংবাদিক মিজানুর রহমান মনিরামপুর প্রেস ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক এবং মহাদেবপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তার দ্রুত সুস্থ্যতা কামনা করে মনিরামপুর প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ সকলের কাছে দোয়া চেয়েছেন।

এ ঘটনায় স্থানীয়দের সহযোগীতায় পুলিশ বিআরটিসি’র (ঢাকা মেট্রো-ব ১৫-৫৪৪৫) বাসটি জব্দ করেছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর