1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জোট গড়তে যাচ্ছে ইরান-উত্তর কোরিয়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকতা কর্মচারীদের কর্মবিরতি চলছেই ট্রাম্পের সঙ্গে ‘সেক্স’ করেছিলেন পর্ণ তারকা স্টর্মি কয়রায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত উপজেলা নির্বাচন উপলক্ষে সৈয়দপুরে প্রিন্টিং প্রেসগুলোতে বেড়েছে শ্রমিক কর্মচারীদের ব্যস্ততা নলছিটিতে ২ অটোরিক্সা চোর আটক আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে ভারত শর্ত একটি মুন্সীগঞ্জে গজারিয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি নলছিটিতে ডাচ্ বাংলা ব্যাংকের কর্মশালা অনুষ্ঠিত কপিলমুনিতে জেলা পরিষদের ব্যস্ততম রাস্তার জায়গা দখল ও বন্দোবস্তকৃত জমি বিক্রির অভিযোগ!

ডুমুরিয়ায় বিচিত্র বাছুরের জন্ম!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ২০ বার পঠিত

শেখ মাহতাব হোসেন,ডুমুরিয়া প্রতিনিধি:


খুলনার ডুমুরিয়া উপজেলার খর্ণিয়ায় বিচিত্র জোড়া লাগানো বাছুরের জন্ম দিয়েছে একটি গাভী । বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) সকালে এ বাছুরের জন্ম হয়।

খবর পেয়ে সরজমিনে গিয়ে জানা যায়, উপজেলার খর্ণিয়া ইউনিয়নের ভদ্রদিয়া গ্রামের বাসিন্দা আবু তালেবের একটি গাভীর এক সাথে লাগানো অবস্থায় দুইটি বাচ্চার জন্ম হয়েছে। বাচ্চা দুইটির মাথা দুইটি, লেজ দুইটি, পা আটটি, পায়খানার জায়গা একটি, কান দুটো করে চারটি ও পেট দুটি রয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত বাচ্চা দুইটি জীবিত ছিল।

উপজেলা পশু সম্পদ কর্মকর্তা ডাঃ আরশাফুল কবির জানান, বিষয়টি লোকমুখে তিনি শুনেছেন। তবে এটি অপারেশন করা ব্যয় বহুল। আর উপজেলা এমনকি জেলা সদরেও এ অপারেশনের ম্যাশিন নেই। ঢাকার বঙ্গবাজারস্থ সেন্টার ভেটেরিনারি হসপিটালেই
এ অপারেশন করা হয়ে থাকে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর